Advertisement
০৮ জুলাই ২০২৪
Sharmin Segal

কেন অদিতিকে ‘বাধ্য ছাত্রী’ বলে শ্লেষ? মন্তব্যের জন্য ফের বিতর্কের মুখে শরমিন

সিরিজ়ে ‘বিব্বোজান’ চরিত্রে নজর কেড়েছেন অভিনেত্রী অদিতি রাও হায়দরি। অদিতির উদ্দেশেই শরমিনের এক মন্তব্য ঘিরে বিতর্ক শুরু হয়েছে।

Heeramandi actress Sharmin Segal calls Aditi Rao Hydari a school girl

শরমিন ও অদিতি। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৪ ১৬:০৯
Share: Save:

সঞ্জয় লীলা ভন্সালীর ‘হীরামন্ডি’ দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে। কিন্তু এই ওয়েব সিরিজ় মুক্তি পাওয়ার পর থেকেই ট্রোলিং পিছু ছাড়ছে না ‘হীরামন্ডি’র ‘আলমজ়েব’ তথা অভিনেত্রী শরমিন সেগালের। অভিনয়ের জন্য সমালোচনার মুখে পড়ছেন তিনি। নেটাগরিকদের দাবি, অভিব্যক্তিহীন মুখে গোটা সিরিজ়ে অভিনয় করেছেন শরমিন। আর এ বার নিজের মন্তব্যের জন্য ট্রোলড হচ্ছেন তিনি।

সিরিজ়ে ‘বিব্বোজান’ চরিত্রে নজর কেড়েছেন অভিনেত্রী অদিতি রাও হায়দরি। অদিতির উদ্দেশেই শরমিনের এক মন্তব্য ঘিরে বিতর্ক শুরু হয়েছে। এক চ্যাট শোয়ে অদিতিকে ‘স্কুল গার্ল’ বলে ‘শ্লেষ’ করেছেন শরমিন। সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়েছে। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, অদিতির সময়ানুবর্তিতা নিয়ে মজার ছলেই কিছু কথা বলছেন শরমিন। তবে সেই মন্তব্যে খুশি নন নেটাগরিকরা।

অদিতির বিষয়ে শরমিন বলছেন, ‘‘শিক্ষক নির্দিষ্ট সময়ে কাজ করে জমা দিতে বললে, অদিতি একদম সেটাই করবে। যতটা লিখতে বলবেন, অদিতি ততটাই লিখবে। একটা শব্দও বেশি লিখবে না। অদিতি এমনই। তাই ওর মতে,অন্য সবাই দেরি করে আসেন। শুধু ও-ই সময় মেনে চলে।’’ এক কথায় অদিতিকে ‘বাধ্য ছাত্রী’ বলে মন্তব্য করেছেন শরমিন।

শরমিন সম্পর্কে সঞ্জয় লীলা ভন্সালীর ভাগ্নি। নেটাগরিকদের দাবি, সেই জন্যই এমন গুরুত্বপূর্ণ চরিত্রে সুযোগ পেয়েছেন তিনি। এ বিষয়ে ভন্সালী নিজে বলেছেন, ‘আলমজ়েব’কে তিনি যেমন কল্পনা করেছেন, শরমিনকে তেমনই দেখতে। তাঁর কথায়, ‘‘এই ‘আলমজ়েব’ এমন একটি চরিত্র, যে কখনওই নতর্কী হয়ে উঠতে চায় না।’’

এই চরিত্রে সুযোগ পাওয়ার আগে একাধিক বার শরমিনের পরীক্ষা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ভন্সালী। তাই শরমিনের কাজ নিয়ে তিনি সন্তুষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE