Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Nargis Fakhri

‘উগ্র পৌরুষ’ মন জিতেছে নার্গিসের! সন্দীপ রেড্ডি বঙ্গার কাজে মুগ্ধ অভিনেত্রী কী বললেন?

সন্দীপ রেড্ডি বঙ্গার পরিচালনায় ‘অ্যানিম্যাল’ পছন্দ হয়েছে নার্গিসের। ছবিতে রণবীর অভিনীত চরিত্রটি খুব সুন্দর ভাবে তৈরি করাও বলেও মনে করেন অভিনেত্রী।

Actress Nargis Fakhri reveals her wish to work with Animal director Sandeep Reddy Vanga

নার্গিস ফকরি ও সন্দীপ রেড্ডি বঙ্গা। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকতা শেষ আপডেট: ২৮ মে ২০২৪ ১৪:৫৭
Share: Save:

বক্স অফিসে ভাল ব্যাবসা করলেও ‘অ্যানিম্যাল’ ছবির জন্য বিতর্কের মুখে পড়েছেন পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গা। দর্শকের একাংশ দাবি করেছেন, তাঁর এই ছবি উগ্র পৌরুষে ভরা এবং নারীবিদ্বেষী। কিন্তু ভিন্ন মত পোষণ করেন অভিনেত্রী নার্গিস ফকরি। সম্প্রতি এক সাক্ষাৎকারে নার্গিস জানিয়েছেন যে তিনি সন্দীপ রেড্ডি বঙ্গার ছবিতে কাজও করতে চান।

সন্দীপ রেড্ডি বঙ্গার পরিচালনায় ‘অ্যানিম্যাল’ পছন্দ হয়েছে নার্গিসের। ছবিতে রণবীর অভিনীত চরিত্রটি খুব সুন্দর ভাবে তৈরি করাও বলেও মনে করেন অভিনেত্রী। চরিত্রটি যে ভাবে ‘উগ্র পৌরুষ’-এর প্রতিনিধিত্ব করে, তা-ও পছন্দ নার্গিসের। অভিনেত্রীর কথায়, ‘‘কী অসাধারণ ভাবে চরিত্রগুলি তৈরি করেছেন তিনি (সন্দীপ রেড্ডি বঙ্গা)। এমনকি, মহিলাদের চরিত্রগুলিও দারুণ। মুখ্য চরিত্রে না হলেও, মহিলাদের চরিত্রগুলি বেশ লোভনীয় ছিল।’’

বঙ্গা ছাড়াও আরও বেশ কয়েক জন পরিচালকের ছবিতে অভিনয়ের ইচ্ছে প্রকাশ করেছেন নার্গিস। তিনি বলেছেন, ‘‘আমি কবীর খানের ‘এক থা টাইগার’-এর মতো ছবিতে কাজ করতে চাই। যে ভাবে গল্প বলা হয়েছে এবং প্রতিটি দৃশ্য তুলে ধরা হয়েছে, তা সত্যিই প্রশংসনীয়।’’

‘অ্যানিম্যাল’ বক্স অফিসে সফল হওয়ার পরেই সন্দীপ রেড্ডি বঙ্গা ঘোষণা করেছিলেন ‘অ্যানিম্যাল পার্ক’ ছবির। ছবির প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর কপূর ছাড়াও অভিনয় করেছেন রশ্মিকা মন্দানা ও তৃপ্তি দিমরি।

অন্য দিকে, নার্গিসের প্রথম ছবি ‘রকস্টার’। রণবীর কপূরের বিপরীতে এই ছবিতে অভিনয় করে দর্শকের নজর কেড়েছিলেন অভিনেত্রী। এর পরে ‘ঢিশুম’, ‘ম্যায় তেরা হিরো’, ‘ফাটা পোস্টার নিকলা হিরো’, ‘হাউজ়ফুল’ সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE