Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Jason Shah on addiction

শরীরী নেশায় বুঁদ ‘হীরামন্ডি’র অভিনেতা! নারী আসক্তি থেকে কী ভাবে মুক্তি পেলেন?

‘মন যেটা চায়, সেটাই করা উচিত’, এই পরামর্শ খুবই ক্ষতিকর বলে মনে করেন জেসন। কী ভাবে নেশার হাত থেকে মুক্তি পেলেন, তা-ও জানালেন অভিনেতা।

Heearmandi actor Jason Shah shares that he was addicted to women

(বাঁ দিকে) জেসন শাহ, ‘হীরামন্ডি’ সিরিজ়ের দৃশ্য (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ১৮:৩৫
Share: Save:

‘হীরামন্ডি’ ওয়েব সিরিজ়ে ‘কার্টরাইট’ চরিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছেন জেসন শাহ। কিন্তু একটা সময় অন্ধকার ঘিরে ধরেছিল তাঁর জীবন। মদ ও যৌনতার নেশায় বুঁদ ছিলেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই জানালেন জেসন।

কী ভাবে নেশার হাত থেকে মুক্তি পেলেন, তা-ও জানালেন অভিনেতা। জেসন বলেন, “দিনে আড়াই প্যাকেট সিগারেট আমার প্রয়োজন হত। আর তার সঙ্গে মদ্যপানও চলত। নারীসঙ্গে মেতেছিলাম আমি। যৌনতার নেশা আমায় গ্রাস করেছিল। সময়টা খুব কঠিন হয়ে উঠেছিল।” ‘হীরামন্ডি’-র অভিনেতা আরও জানান, “ঈশ্বর সত্যিই আছেন। ঈশ্বরের আশীর্বাদেই আমি এই কঠিন সময় থেকে বেরোতে পেরেছি। যদিও নিজেকে সরিয়ে আনা খুব সহজ ছিল না।”

‘মন যেটা চায়, সেটাই করা উচিত’, এই পরামর্শ খুবই ক্ষতিকর বলে মনে করেন জেসন। তাঁর কথায়, “আমার জীবনের সবচেয়ে খারাপ সিদ্ধান্তগুলি নেওয়ার সময় আসলে আমি ভালই বোধ করছিলাম। এখন বুঝি, সেগুলি মোটেও ভাল সিদ্ধান্ত ছিল না।”

বর্তমানে একটি স্থায়ী সম্পর্কে রয়েছেন বলেও জানিয়েছেন জেসন। প্রেম ও মানসিক ঘনিষ্ঠতা থাকলেও জেসন ও তাঁর সঙ্গী ঠিক করেছেন, বিয়ের আগে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হবেন না। তাঁর কথায়, “আমরা ঠিক করেছি বিয়ের আগে সহবাস করব না। নারী-পুরুষ শারীরিক ভাবে ঘনিষ্ঠ হওয়ার পরেই খুব আবেগপ্রবণ হয়ে পড়ে। সেখানে যুক্তির আর কোনও জায়গা থাকে না। সেই আবেগ অনেক সমস্যা তৈরি করতে পারে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jason Shah Heeramandi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE