Advertisement
১৭ মে ২০২৪
Tom Felton in Gandhi

হনসলের ‘গান্ধী’ সিরিজ়ে ‘হ্যারি পটার’ খ্যাত অভিনেতা, কে তিনি?

‘গান্ধী’ ওয়েব সিরিজ়ের শুটিং শুরু করেছেন পরিচালক হনসল মেহতা। সিরিজ়ে থাকছেন ‘হ্যারি পটার’ সিরিজ়ের ছবি খ্যাত এক অভিনেতা।

Harry Potter series fame actor Tom Felton aka Draco Malfoy to star in Hansal Mehta’s web series Gandhi

হনসল মেহতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৪ ২১:৪৮
Share: Save:

পরিচালক হনসল মেহতা তাঁর নতুন ওয়েব সিরিজ় ‘গান্ধী’র শুটিংয়ে ব্যস্ত। এর আগে জানা গিয়েছিল, সিরিজ়ে মোহন দাস কর্মচন্দ গান্ধীর চরিত্রে অভিনয় করবেন পরিচালকের ‘শিষ্য’ প্রতীক গান্ধী। এরই মধ্যে বৃহস্পতিবার এই সিরিজ়ের একাধিক বিদেশি অভিনেতার নাম প্রকাশ্যে আনলেন ‘স্কুপ’ ওয়েব সিরিজ় খ্যাত হনসল। সেখানে রয়েছেন ‘হ্যারি পটার’ সিরিজ়ের এক অভিনেতাও।

Harry Potter series fame actor Tom Felton aka Draco Malfoy to star in Hansal Mehta’s web series Gandhi

ব্রিটিশ অভিনেতা টম ফেল্টন। ছবি: সংগৃহীত।

হনসল খবর দিতেই হ্যারি পটারের ভারতীয় অনুরাগীরা সমাজমাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। কারণ, এই সিরিজ়ে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ব্রিটিশ অভিনেতা টম ফেল্টন। হ্যারির ‘শত্রু’ ড্রেকো ম্যালফয়ের চরিত্রে অভিনয় করে তিনি পটারপ্রেমীদের নজর কেড়েছিলেন। টম বলেন, ‘‘গান্ধীর জীবনে লন্ডনে কাটানো সময়ের গল্পে আমি থাকছি। হনসল ও প্রতীকের সঙ্গে কাজের সুযোগ পেয়ে আমি আনন্দিত।’’ টম ছাড়াও হনসলের সিরিজ়ে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন লিবি মাই, মলি রাইট, র‌্যাল্‌ফ অ্যাডেনিই, জেমস মারে, লিন্ডন আলেকজ়ান্ডার, জোন্নো ডেভিস ও সাইমন লেনন। অভিনেতাদের ছবি সমাজমাধ্যমে পোস্ট করে খবরটি জানিয়েছেন হনসল।

এই সিরিজ়ে মহাত্মা গান্ধীর স্ত্রী কস্তুরবা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন ভামিনি ওঝ়া। ঐতিহাসিক রামচন্দ্র গুহের লেখা ‘গান্ধী বিফোর ইন্ডিয়া’ এবং ‘গান্ধী: ইয়ার দ্যাট চেঞ্জড দ্য ওয়ার্ল্ড’ বই দু’টির আধারে তৈরি হচ্ছে এই সিরিজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE