Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Hardik Pandya Natasa Stankovic

‘কত তাড়াতাড়ি সিদ্ধান্ত নিয়ে ফেলি আমরা!’ নাতাশার বক্তব্যে ইঙ্গিত কোন দিকে?

সম্পর্কে ফিরে যাওয়ার আর জায়গা নেই, খবর পাঁচকান হতেই কী লিখলেন হার্দিক-পত্নী নাতাশা।

(বাঁ দিকে) হার্দিক পাণ্ড্য। নাতাশা স্ট্যাঙ্কোভিচ (ডান দিকে)।

(বাঁ দিকে) হার্দিক পাণ্ড্য। নাতাশা স্ট্যাঙ্কোভিচ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ১২:৩৫
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত জয় ছিনিয়ে এনেছে ভারত। ফাইনালের একেবারে শেষ ওভারে হার্দিক পাণ্ড্যের বোলিংয়ের প্রশংসা করছেন অধিনায়ক রোহিত শর্মা। গত ছ’মাস ধরে চলা বিতর্কের যেন সেখানেই অবসান। হার্দিকের খেলা দেখে প্রশংসা সমালোচকদের কণ্ঠেও। কিন্তু ব্যক্তিগত জীবনের টানাপড়েন যেন থামার কোনও লক্ষণ নেই। স্ত্রী নাতাশা স্ট্যাঙ্কোভিচ একের পর এক ইঙ্গিত দিয়েই চলেছেন। যদিও গোটা বিষয়ে চুপ রয়েছেন হার্দিক।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে থেকেই হার্দিক পাণ্ড্য ও নাতাশা স্ট্যাঙ্কোভিচের বিচ্ছেদের জল্পনা শুরু হয়েছিল। ভারত বিশ্বকাপ জিতে ফেরার পরেও তা কমেনি। এমনকি, প্রতি দিন তা বেড়েই চলেছে। এই তারকা দম্পতিকে নিয়ে অনুরাগীদের যে কৌতূহল রয়েছে, সেটাই যেন প্রতি দিন একটু একটু করে উস্কে দিচ্ছেন নাতাশা। এ বার নতুন ভিডিয়ো এল নাতাশার তরফে। কফি খেতে গিয়েই নাকি আচমকা এই চিন্তা আসে নাতাশার। তিনি বলেন, “কত তাড়াতাড়ি আমরা কারও বিষয়ে সিদ্ধান্ত নিয়ে ফেলি! আমাদের মধ্যে সহমর্মিতা নেই। শান্ত হয়ে ভাবি না। সরাসরি সিদ্ধান্ত নিয়ে ফেলি। আমরা দেখি না কী হয়েছে। কোনও ঘটনার নেপথ্যে কী কারণ রয়েছে। কী পরিস্থিতিতে কোনও ঘটনা ঘটছে। তাই তাড়াহুড়ো না করে ধৈর্য ধরুন।”

সম্প্রতি এই তারকা দম্পতির এক ঘনিষ্ঠ বন্ধুই এক সাক্ষাৎকারে জানিয়েছেন, হয়তো নাতাশা-হার্দিকের সম্পর্কের ফাটল মেরামত হওয়ার আর কোনও সম্ভাবনা নেই। সে ক্ষেত্রে টি-টোয়েন্টি বিশ্বকাপে দেশের জয় কোনও বিশেষ ভূমিকা নিতে পারছে না। ওই বন্ধু জানিয়েছেন, “সম্পর্ক সম্ভবত শেষ।” এর পরই ধৈর্য ধরার ইঙ্গিত। তবে কি মান-অভিমান ভুলে সম্পর্কে দ্বিতীয় সুযোগ দেবেন দু’পক্ষ! সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE