Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Hardik Pandya Ananya Panday

অম্বানীদের বাড়িতেই মিলেছিল ইঙ্গিত, জল্পনা উস্কে এ বার কী কাণ্ড করলেন অনন্যা-হার্দিক?

হার্দিক-অনন্যার যুগলবন্দি দেখে অনেকেই ফিসফাস শুরু করেছেন। এর মধ্যেই কোন ইঙ্গিত দিলেন দুই তারকা?

হার্দিক-অনন্যার যুগলবন্দি কিসের ইঙ্গিত?

হার্দিক-অনন্যার যুগলবন্দি কিসের ইঙ্গিত? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৪ ১৩:৪৪
Share: Save:

অম্বানীদের বাড়ির বিবাহ অনুষ্ঠানে যে দুই তারকা মন খুলে আনন্দ করেছেন তাঁরা হলেন অনন্যা পাণ্ডে ও হার্দিক পাণ্ড্য। সদ্য মন ভেঙেছে দু’জনেরই। তবে বাইরে তা একেবারেই প্রকাশ হতে দেননি।

চার বছরের বৈবাহিক জীবনে ইতি টেনেছেন হার্দিক ও তাঁর স্ত্রী নাতাশা স্তানকোভিচ। আবার, দীর্ঘদিন সম্পর্কে থাকার পর প্রেম ভাঙেছে অনন্যা ও আদিত্য রয় কপূরের। তবে কি অম্বানীদের বাড়িতেই নতুন প্রেম খুঁজে পেল দু’টি ভগ্ন হৃদয়?

অনন্ত-রাধিকার বিয়েতে প্রায় প্রতিটি গানের সঙ্গেই মন খুলে নাচতে দেখা গিয়েছে হার্দিককে। কখনও আবার পানীয় পরিবেশনকারীর কাছে চেয়েছেন, ‘দো টাকিলা’। গোটা বিয়েতে কখনও স্থির ভাবে দাঁড়িয়ে থাকতে দেখা যায়নি হার্দিককে। গানের তালে পা মিলিয়েছেন প্রতি ক্ষণে। আর তাঁর পাশে প্রায় সর্ব ক্ষণ দেখা গিয়েছে অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে। তিনিও প্রায় প্রতিটি গানে নেচেছেন হার্দিকের সঙ্গে। তাঁদের এমন যুগলবন্দি দেখে অনেকেই ফিসফাস শুরু করেছেন।

তার মধ্যেই বড় ইঙ্গিত দিলেন দুই তারকা। অম্বনীদের বাড়ির নিমন্ত্রণ খেয়ে ফিরতেই সমাজমাধ্যমে অনন্যাকে অনুসরণ করা শুরু করলেন হার্দিক। পাল্টা অনুসরণ করলেন চাঙ্কি-কন্যাও। তাহলে কি দুই ভাঙা মন জোড়া লাগছে? শুরু হবে নতুন কোনও অধ্যায়? এমন হাজারও জল্পনা নেটদুনিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE