Advertisement
০২ অক্টোবর ২০২৪
Govinda Gun Shot Incident

গোবিন্দর পায়ে গুলি লাগল কী করে? বয়ানে অসঙ্গতি, সন্তুষ্ট নয় জুহু থানার পুলিশ!

মঙ্গলবার তাঁর কলকাতায় আসার কথা ছিল, রওনা দেওয়ার আগে রিভলারটি দেখতে গিয়ে হাত থেকে পড়ে যায় সেটি। গুলি ছুটে এসে লাগে পায়ে। সত্যিই কী তাই ঘটেছিল?

গোবিন্দ।

গোবিন্দ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ১২:৪৯
Share: Save:

নিজের রিভলবার থেকে গুলি ছুটে জখম হলেন গোবিন্দ। হাসপাতালে চিকিৎসাধীন অভিনেতা। জানা গিয়েছে, প্রায় ১০ টা সেলাই পড়েছে তাঁর পায়ে। ইতিমধ্যে গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে জুহু থানার পুলিশ। এ দিকে তদন্তে নেমে অভিনেতার বয়ানে না কি অসঙ্গতি পেয়েছেন তাঁরা।

প্রাথমিক ভাবে জানা গিয়েছিল, মঙ্গলবার ভোর ৪. ৪৫ মিনিটে দুর্ঘটনা ঘটে। বছর ষাটেকের অভিনেতার নিজের কাছে একটি লাইসেন্সপ্রাপ্ত রিভলবার থাকে। ওই দিন তাঁর কলকাতায় আসার কথা ছিল, রওনা দেওয়ার আগে সেটি হাত থেকে হঠাৎই পড়ে যায়। গুলি ছুটে এসে লাগে গোবিন্দর পায়ে। পুলিশের কাছে অভিনেতা জানান, বন্দুকটি পরিষ্কার করার জন্য হাতে নিয়েছিলেন। সেই সময় ‘আনলকড’ ছিল রিভলবারটি। প্রায় ২০ বছরের পুরনো ওই অস্ত্র। অভিনেতার এই বয়ানে সন্তুষ্ট নয় পুলিশ। তাঁর বয়ান ফের রেকর্ড করা হতে পারে বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই অভিনেতার মেয়ে টিনা আহুজাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

গোবিন্দের ম্যানেজার শশী সিংহ সংবাদ সংস্থাকে বলেছিলেন, “গোবিন্দ কলকাতায় একটি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। বাড়ি থেকে বেরোনোর আগে ব্যক্তিগত পিস্তলটি তিনি তুলে রাখতে যান। তখন হাত থেকে মাটিতে পড়ে গিয়ে গুলি চলে। ওঁর পায়ে গুলি লেগেছে। চিকিৎসকেরা অস্ত্রোপচার করে গুলি বার করতে সক্ষম হয়েছেন। এখন উনি অনেকটাই ভাল আছেন। হাসপাতালেই রয়েছেন।” হাঁটু থেকে ঠিক দুই ইঞ্চি নীচে গুলি লেগেছিল বলে জানা যায়। যদিও এখন তাঁর অবস্থা স্থিতিশীল বলেই খবর পরিবার সূত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE