Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Gourab-Devlina

তাসের ঘরের মতো সংসার ভাঙছে টলিপাড়ায়, ভয় পাচ্ছেন গৌরব-দেবলীনা!

টলিপাড়ায় এত ভাঙনের মাঝে নিজেদের সম্পর্কে নিয়ে কতটা আত্মবিশ্বাসী টলিপাড়ার জনপ্রিয় দম্পতি গৌরব চট্টোপাধ্যায়-দেবলীনা কুমার?

(বাঁ দিকে) দেবলীনা কুমার (ডান দিকে) গৌরব চট্টোপাধ্যায়।

(বাঁ দিকে) দেবলীনা কুমার (ডান দিকে) গৌরব চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৪ ১৮:৩৬
Share: Save:

টলিপাড়ায় একের পর এক বিচ্ছেদের খবর। যদিও এর মধ্যে যে বিবাহবিচ্ছেদের খবর সকলকে হতবাক করেছে, তা যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের। যদিও দু’জনের কেউই এই প্রসঙ্গে এখনও পর্যন্ত আনুষ্ঠানিক ভাবে কোনও বিবৃতি দেননি। কানাঘুষো, ইতিমধ্যেই নিজের কলকাতার বাড়ি ছেড়ে অন্যত্র থাকছেন অভিনেতা। এর মাঝেই ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিকের ১২ বছরের দাম্পত্যে ভাঙনের খবর ছড়িয়েছিল। শোনা গিয়েছিল, অভিনেতা অর্জুন চক্রবর্তীর দাম্পত্যের দূরত্বও বেড়েছে। এত ভাঙনের মাঝে নিজেদের সম্পর্কে নিয়ে কতটা আত্মবিশ্বাসী টলিপাড়ার জনপ্রিয় দম্পতি গৌরব চট্টোপাধ্যায়-দেবলীনা কুমার?

২০২০ সালের ৯ ডিসেম্বর বিয়ে করেন দেবলীনা এবং গৌরব। প্রায় সাড়ে তিন বছর পার করে ফেলছেন একসঙ্গে তাঁরা। একসঙ্গে সাইকেলিং করা হোক কিংবা শরীরচর্চা— টলিপাড়ার ‘পাওয়ার কাপল’দের মধ্যে অন্যতম তাঁরা। যদিও ইনস্টাগ্রাম রিলে দেবলীনার পাশে গৌরবের দেখা মেলা ভার। স্বভাবের দিক থেকে দু’জন নাকি একেবারে বিপরীত মেরুর মানুষ।

গৌরব বলেন, “দেবলীনার আক্ষেপ, আমি রোম্যান্টিক নই।” যদিও বর্তমান সময়ে টলিপাড়ার ঘর-ভাঙার কাহিনি শুনে ভয় পাচ্ছেন অভিনেতা। গৌরবের কথায়, “আসলে গত কয়েক দিন ধরেই সংবাদমাধ্যমে, সমাজমাধ্যমে যিশুদা ও নীলাঞ্জনাদির বিচ্ছেদের খবর শুনেছি। যাঁদের অনুপ্রেরণা ভাবে মানুষ, তাঁদের জীবনে খারাপ কিছু ঘটলে অদ্ভুত একটা অনুভূতি হয়, মন খারাপ লাগে। আমার ও দেবলীনার এ সব দেখে ভয় হয়। তবু এত কিছুর মধ্যে যতটা ভাল থাকা যায় তার রসদটা খুঁজে নিই।”

যদিও গৌরব জানান, তাঁদের মধ্যে আলোচনাও হয়। তাঁরা ভেবে দেখেছেন, কখনও যদি তাঁদের সম্পর্কে এমন দুঃসময় আসে, কী ভাবে সামাল দেবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE