Advertisement
২৭ অক্টোবর ২০২৪
Salman Khan

‘কারাবাস থেকেই সলমনের সঙ্গে খারাপ কিছু করে দেবে’! প্রমাদ গুনছেন কৃষক নেতা

১৯৯৭ সালে কৃষ্ণসার শিকার থেকে সমস্যার সূত্রপাত। এই কৃষ্ণসারকেই পবিত্র মনে করেন বিশ্নোই সম্প্রদায়ের মানুষ।

Farmer leader Rakesh Tikait claims that Salman Khan should apologise

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ১৬:৪৮
Share: Save:

বাবা সিদ্দিকির মৃত্যুর পর সলমন খানকে নিয়ে দুঃশ্চিন্তায় তাঁর অনুরাগীরা। ভাইজানের পরিবারও আতঙ্কে দিন কাটাচ্ছেন। তবে সলমন দমে যাওয়ার পাত্র নন। মাথায় মৃত্যুর খাঁড়া নিয়েই কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। বিশ্নোইদের কাছে এখনও তিনি ক্ষমা চাননি। এ বার কৃষক আন্দোলনের নেতা রাকেশ টিকাইত দাবি করলেন, সলমনের সত্যিই ক্ষমা চেয়ে নেওয়া উচিত।

১৯৯৭ সালে কৃষ্ণসার শিকার থেকে সমস্যার সূত্রপাত। এই কৃষ্ণসারকেই পবিত্র মনে করেন বিশ্নোই সম্প্রদায়ের মানুষ। তাই নিজের নিরাপত্তার জন্যই সলমনের ক্ষমা চাওয়া উচিত বলে মনে করেন কৃষক নেতা। রাকেশ টিকাইত বলেছেন, “সলমনের উচিত অবিলম্বে মন্দিরে গিয়ে ক্ষমা চেয়ে নেওয়া। না হলে কারাবাসে থাকা অবস্থায়ই কোনও দিন সলমনকে মেরেই ফেলবে।”

লরেন্স বিশ্নোই নাকি একজন ‘বদমাইশ লোক’, এমন মন্তব্যও করেছেন রাকেশ টিকাইত। তাই লরেন্স বিশ্নোই যা খুশি করতে পারেন বলে মনে করেন তিনি। সলমনের কাছে লরেন্স বিশ্নোইয়ের তরফ থেকে একাধিক হুমকি এসেছে। এমন হুমকিও ছিল, সলমনের ঘনিষ্ঠরাও মোটেই নিরাপদ নয়। তাঁদেরও ক্ষতি হতে পারে। গত ১২ অক্টোবর সলমনের সঙ্গে ঘনিষ্ঠতা থাকার কারণেই নিহত হতে হয় প্রাক্তন কংগ্রেস নেতা বাবা সিদ্দিকির। তার পরেই বৃদ্ধি করা হয়েছে সলমনের নিরাপত্তা।

ঝুঁকি থাকা সত্ত্বেও কাজ থামাতে নারাজ সলমন। চালিয়ে যাচ্ছেন ‘বিগবস্‌ ১৮’র সঞ্চালনার কাজ। কিছু দিন আগেই রোহিত শেট্টির ছবি ‘সিংহম আগেন’-এ একটি ক্যামিয়ো চরিত্রের শুটিংও সেরেছেন তিনি। পাশাপাশি নিজের আসন্ন ছবি ‘সিকন্দর’-এর কাজেও জোরকদমে করছেন তিনি।

অন্য বিষয়গুলি:

Salman Khan Rakesh Tikait Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE