Advertisement
২৭ অক্টোবর ২০২৪
Shah Rukh Khan

‘বহু নায়িকা দেখেছি, তোমার শরীরের গন্ধ সেরা’, কোন অভিনেত্রীকে বলেছিলেন শাহরুখ?

শাহরুখের সঙ্গে জুটি হিসাবে বার বার প্রশংসিত হয়েছেন কাজল, রানি মুখোপাধ্যায়, প্রীতি জ়িন্টারা। কিন্তু শাহরুখ নিজে এক অন্য অভিনেত্রীর সঙ্গে শুটিং করতে পছন্দ করেন।

Shah Rukh Khan said that Raveena Tandon was the best smelled actress

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ১৫:২৪
Share: Save:

একাধিক অভিনেত্রীর সঙ্গে পর্দায় জুটি বেঁধেছেন শাহরুখ খান। বলিউডে তাঁর আর এক নাম রোম্যান্সের রাজা। একটা প্রজন্ম প্রেমের সংজ্ঞাই শিখেছে তাঁকে দেখে। যে কোনও অভিনেত্রীর সঙ্গেই তাঁর প্রেমের রসায়ন নিয়ে চর্চা হয়েছে। শাহরুখের সঙ্গে জুটি হিসাবে বার বার প্রশংসিত হয়েছেন কাজল, রানি মুখোপাধ্যায়, প্রীতি জ়িন্টারা। কিন্তু শাহরুখ নিজে এক অন্য অভিনেত্রীর সঙ্গে শুটিং করতে পছন্দ করেন। তার অবশ্য বিশেষ একটি কারণও রয়েছে।

রবিনা টন্ডন নিজেই এক সাক্ষাৎকারে এই অজানা তথ্য প্রকাশ্যে এনেছেন। বহু অভিনেত্রীর সঙ্গে কাজ করলেও রবিনার সঙ্গে শুটিংয়ের সময় নাকি শাহরুখ একটি বেশিই খুশি থাকতেন। আর তার সবচেয়ে বড় কারণ, রবিনার গায়ের সুগন্ধ। অভিনেত্রী সাক্ষাৎকারে বলেছেন, “‘জ়মানা দিওয়ানা’ ছবির শুটিংয়ের সময় অথবা এখনও শাহরুখের সঙ্গে দেখা হলেই আমাকে ও একটা মজার কথা বলে।”

শাহরুখ নাকি দেখা হলেই রবিনাকে বলেন, “আমি বহু নায়িকার সঙ্গে কাজ করেছি। কিন্তু তোমার শরীর থেকে সবচেয়ে সুগন্ধ বেরোয়।” এমনকি রবিনা কোন সুগন্ধি ব্যবহার করেন, তা-ও এক বার শাহরুখ জানতে চেয়েছিলেন। শুটিং সেটে নানা রসিকতা করতেন বলিউডের বাদশাহ। তাই নিজের ছবির নায়ক হিসাবে শাহরুখকে পেয়েও খুশি হতেন রবিনা।

শনিবার ৫০তম জন্মদিন উদ্‌যাপন করলেন রবিনা টন্ডন। অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছে ‘পটনা শুক্ল’ নামে এক ওয়েব সিরিজ়ে। এই ছবির পরিচালনা করেছেন বিবেক অগ্নিহোত্রী। শাহরুখের সঙ্গে রবিনার অভিনীত ছবিগুলির মধ্যে রয়েছে ‘ইয়ে লমহা জুদাই কা’ ও ‘জাদু’।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE