Advertisement
২৫ অক্টোবর ২০২৪
Halloween 2024

হ্যালোউইন পার্টিতে গরুর বেশে ওরি! তুলনা উরফির সঙ্গে, ভিডিয়ো প্রকাশ্যে আসতেই উঠল হাসির রোল

হ্যালোউইন পার্টিতে গরুর পোশাকে উপস্থিত ওরি। ভিডিয়ো দেখেই চর্চিত প্রভাবীর সঙ্গে উরফি জাভেদের তুলনা করেছেন নেটাগরিকদের একাংশ।

Famous influencer Orry turns into a cow for Halloween party in Mumbai

গরুর বেশে হ্যালোউইন পার্টিতে উপস্থিত ওরি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৪ ১৫:৫১
Share: Save:

বলিউডের চর্চিত নেটপ্রভাবী। তারকা-সন্তানদের নয়নের মণি ওরি। তাঁর মোবাইলের কভার থেকে শুরু করে পোশাক— সব কিছু নিয়েই চর্চা অব্যাহত। এগিয়ে আসছে দীপাবলি, বাড়ছে পার্টির সংখ্যাও। সেই সঙ্গে বলি-তারকারা হ্যালোউইন উদ্‌যাপনে মেতেছেন। বিভিন্ন অবতারে হ্যালোইনের পার্টিতে উপস্থিত তারকারা। কিন্তু, ওরহান অবত্রমণি ওরফে ওরি তো সকলের থেকে একটু আলাদা! তাই পোশাকেও সেই চমক ধরা পড়ল। হ্যালোউইনের পার্টিতে গরুর পোশাকে উপস্থিত এই প্রভাবী! ছবি ও ভিডিয়ো ছড়িয়ে পড়তেই অনুরাগীদের মধ্যে উঠেছে হাসির রোল।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, পার্টিতে প্রবেশের আগে গাড়ি থেকে নামছেন অরি। তাঁর পরনে সাদা-কালোয় মেশানো প্লাস্টিকের তৈরি গরুর পোশাক! পোশাকের মধ্যে থেকে শুধু মুখ বেরিয়ে আছে। চোখে সাধারণ চশমা এবং ঠোঁটের উপরে পাতলা গোঁফের রেখা। তাঁর সঙ্গে পার্টিতে প্রবেশ করেন সঙ্গীতশিল্পী কণিকা কপূর।

ওরির ভিডিয়ো দেখেই একের পর এক মন্তব্য ধেয়ে এসেছে এই প্রভাবীর কাছে। কারও মতে, হ্যালোউইন পার্টিতে মানুষ যে উদ্ভট কিছু সেজে আসবেন, সেটাই স্বাভাবিক। তা বলে গরু! কেউ আবার ওরির পোশাক দেখে তাঁর সঙ্গে বলিউডের জনপ্রিয় পোশাক শৌখিনী উরফি জাভেদের তুলনা টেনেছেন। এক রসিক নেটাগরিকদের মন্তব্য, ‘‘ওরি এবং উরফির বিয়ে করা উচিত!’’ গত বছরেও মুখে কালো ও সবুজ রং মেখে হ্যালোউইন পার্টিতে উপস্থিত হয়েছিলেন ওরি। তবে এ বারে তাঁর গরু অবতার আরও বেশি নজর আকর্ষণ করেছে।

তবে শুরু থেকেই কোনও রকম কটাক্ষকে পাত্তা দিতে নারাজ ওরি। তিনি চলেন তাঁর ছন্দে। গত বছর ‘বিগ বস্‌’-এর অন্দরে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকেও নজর কেড়েছিলেন ওরি। আগামী ৩১ অক্টোবর সারা পৃথিবী জুড়ে হ্যালোউইন উদ্‌যাপন করা হবে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE