Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Esha Deol on Dharmendra

বাবাকে নিয়ে বক্তব্য সরাসরি অস্বীকার করলেন কেন এষা দেওল?

“আমার একেবারেই মনে পড়ছে না আমি কখন এই কথা বলেছিলাম”, নিজের কোন বক্তব্যের দায় এড়ালেন এষা?

Image of Esha Deol

এষা দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৪ ১৬:৪৯
Share: Save:

আধুনিক পোশাকের পরিবর্তে সালোয়ার-কুর্তা বেছে নিয়েছিলেন বলি অভিনেত্রী। নেপথ্য কারণ, যদি বাবা দেখে ফেলেন! ‘কফি উইথ কর্ণ’ শোতে কর্ণ জোহরকে এই কথাই বলেছিলেন এষা দেওল। উত্তরে অভিনেত্রীর দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে থাকেন কর্ণ। এষা বলেন, “বাবা অনুষ্ঠানের এই পর্বটি দেখতে পারেন। সেটা মাথায় রেখেই ভাল পোশাক পরার কথা ভেবেছি। আমার বাবা একটু পুরনোপন্থী।”

অভিনেত্রী আরও বলেছিলেন, “তিনি কখনও চাননি আমি অভিনয় জগতে আসি। কিন্তু সানি ও ববির অভিনেতা হওয়া নিয়ে কোনও আপত্তি ছিল না বাবার।” অভিনেত্রীর মতে, বাবা ধর্মেন্দ্র দেওল মেয়েদের সুরক্ষিত রাখতেই এই পন্থা নিয়েছিলেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই প্রসঙ্গে প্রশ্ন করা হয় এষাকে। প্রাথমিক ভাবে এড়িয়ে যাওয়ার চেষ্টা করলেও পরে খানিক অবাক হয়ে তিনি বলেন, “সেই সময় এটা বলেছিলাম আমি?” তার পরে যোগ করলেন, “কেন যে তখন এ সব কথা বলেছিলাম! এত দর্শনের কথাও কেন বলেছিলাম জানি না! নিজে কথা বলি তার পরে সেই বক্তব্যের জেরে নিজেই বিপদে পড়ে যাই।”

শুধু এখানেই থেমে যাননি তিনি। পরোক্ষ ভাবে নিজের বক্তব্য অস্বীকারও করলেন অভিনেত্রী। “আমার একেবারেই মনে পড়ছে না আমি কখন এই কথা বলেছিলাম। আমাকে আবার সাক্ষাৎকারটি দেখতে হবে, তা হলে বলতে পারব কেন বলেছিলাম”, সাবধানী এষা। তবে অভিনেত্রী এও স্পষ্ট জানালেন, পুরনো বক্তব্য তাঁর বর্তমান অবস্থানের উপর প্রভাব ফেলবে না।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE