Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Puja Release 2024

আবারও পরিচালক রাহুলের পুজোর ছবির শুটিং স্থগিত! সত্যতায় সিলমোহর সুরজিতের

কথা ছিল, ১৬ অগস্ট থেকে রাহুল মুখোপাধ্যায়ের পুজোর ছবির শুটিং শুরু হবে। স্বাধীনতা দিবসের গভীর রাতের খবর, ফের শুটিং বাতিল। কেন?

Image Of Surajit Banerjee, Rahool Mukherjee

(বাঁ দিকে) সুরজিৎ বন্দ্যোপাধ্যায়, রাহুল মুখোপাধ্যায় (ডান দিকে)। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৪ ১৬:২৪
Share: Save:

শুক্রবার থেকে পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের পুজোর ছবির শুটিং শুরুর কথা ছিল। খবর, ১৬ অগস্ট আবারও সেই শুটিং বাতিল! আনন্দবাজার অনলাইনকে খবরের সত্যতায় সিলমোহর দিয়েছেন ছবির অভিনেতা সুরজিৎ বন্দ্যোপাধ্যায়। এ দিন ছবির অন্যতম আকর্ষণ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য-সহ একাধিক অভিনেতাদের নিয়ে শুটিং হওয়ার কথা ছিল। এ-ও জানা গিয়েছে, এ দিন হাসপাতালের গুরুত্বপূর্ণ দৃশ্য ক্যামেরাবন্দি করবেন পরিচালক, এমনটাই নাকি ঠিক হয়েছিল।

কী বলছেন সুরজিৎ? বিষয়টি জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করলে তিনি বলেন, “আজ থেকে পুরোদমে শুটিং হওয়ার কথা। সেই মতো নিজেকে প্রস্তুত করছিলাম। এ দিন গুরুত্বপূর্ণ দৃশ্য ক্যামেরাবন্দি করার কথা ছিল। বুম্বাদা, অনির্বাণ, সবাই আজ থাকতেন। গত রাতে জানানো হয়, এ দিন শুটিং বাতিল।” প্রসঙ্গত, অভিনেতা এই ছবিতে এক ধর্ষিতার বাবার চরিত্রে অভিনয় করছেন। তবে শুটিং কেন বাতিল হল, তার প্রকৃত কারণ তিনি জানেন না।

শুক্রবার, এসইউসিআই ধর্মঘট ডেকেছে। আরজি কর-কাণ্ডের প্রতিবাদ জানাতেই কি শুটিং বাতিল? প্রশ্ন ছিল অভিনেতার কাছে। সুরজিৎ জানিয়েছেন, এ বিষয়ে তিনি কিছুই জানেন না। পরিচালক বা প্রযোজকের সঙ্গে তাঁর কোনও কথা হয়নি। নিজের চরিত্র নিয়ে তাঁর বক্তব্য, “অত্যন্ত সংবেদনশীল একটি চরিত্রে অভিনয় করছি। এক ধর্ষিতার বাবার পরিস্থিতি, অনুভূতি ক্যামেরার সামনে ফোটাতে হবে। চরিত্রটি নিজের ভিতরে অনেক দিন ধরে লালন করছি। এই অনুভূতি বেশি দিন ধারণ করে থাকা কষ্টের। তাই মন থেকে চাইছি, তাড়়াতাড়ি শুটিং শুরু হোক। যাতে আমার অভিনেতা সত্তা সঠিক ভাবে সেই অনুভূতি ক্যামেরার ফুটিয়ে তুলতে পারে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE