Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Puja Release 2024

রাহুলের ছবিতে ফের বদল! শেষ মুহূর্তে সরলেন রজতাভ দত্ত, পরিবর্তে কোন অভিনেতা?

পরিচালকের পুজোর ছবিতে আইনজীবীর চরিত্রে অভিনয়ের কথা ছিল রজতাভ দত্তের। কেন সরে গেলেন অভিনেতা?

Image Of Rahool Mukherjee And Rajatava Dutta

(বাঁ দিকে) রাহুল মুখোপাধ্যায়, রজতাভ দত্ত (ডান দিকে)। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৪ ১৮:১৯
Share: Save:

রাহুল মুখোপাধ্যায় এবং তাঁর পুজোর ছবি ফের চর্চায়। এ বার তাঁর ছবিতে অভিনেতা বদলের খবর জানা গিয়েছে। পরিচালকের পুজোর ছবিতে আইনজীবীর চরিত্রে অভিনয়ের কথা ছিল রজতাভ দত্তের। তাঁর তারিখের সঙ্গে শুটিংয়ের নতুন তারিখ না মেলায় শেষ মুহূর্তে ছবি থেকে সরে গিয়েছেন অভিনেতা। তা হলে তাঁর জায়গায় কে? টলিপাড়া বলছে, ছবিতে আইনজীবীর চরিত্রে দেখা মিলবে কৌশিক সেনের। এই প্রসঙ্গে অভিনেতার সঙ্গে যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন। তিনি সিলমোহর দিয়েছেন।

Image Of Kaushik Sen

কৌশিক সেন। ছবি: সংগৃহীত।

কৌশিকের কথায়, “মূল ছবি ‘গরুড়ন’-এ পুলিশ আধিকারিকের সঙ্গে তাঁর এক আইনজীবী বন্ধুকে শুরু থেকে শেষ পর্যন্ত দেখা গিয়েছে। সেই ভূমিকায় আমাকে দেখা যাবে।”ছোট পর্দা, সিরিজ়, বড় পর্দায় ঘনঘন আইনজীবীর ভূমিকায়! কৌশিকের গায়ে কি ‘আইনজীবী’র তকমা সেঁটে গেল? “একেবারেই না”, দাবি অভিনেতার। তিনি পাল্টা যুক্তি দিয়েছেন, “‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে আমি যে আইনজীবী, ‘সম্পূর্ণা’ সিরিজ়ে ঠিক তার উল্টো। একই ভাবে রাহুলের ছবির আইনজীবীও ভিন্ন প্রকৃতির। ফলে, তকমা লাগার কোনও ব্যাপার নেই। একঘেয়েমিতেও ভুগছি না।” অভিনেতার মতে, চরিত্র এক হলেও গঠন বা স্বভাবগত দিক থেকে প্রত্যেকে আলাদা। তিনি অভিনয় করার সুযোগ পাচ্ছেন।

পরিচালক-টেকনিশিয়ার দ্বন্দ্ব মিটে যাওয়ার পর ৫ অগস্ট থেকে শুটিং শুরু হয়েছে রাহুলের। জানা গিয়েছে, প্রথম দিনের পর ফের শুটিং হবে ১৪ অগস্ট থেকে। ছবির মুখ্য আকর্ষণ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বর্তমানে মুম্বইয়ে। ১৪ তারিখ শুটিংয়ে যোগ দেবেন তিনি। ছবিতে প্রসেনজিতের সমান গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে। এ ছাড়াও আছেন অপরাজিতা আঢ্য, প্রিয়াঙ্কা সরকার, সুরজিৎ বন্দ্যোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE