Advertisement
২৭ অক্টোবর ২০২৪
Hrithik Roshan

হৃতিকের প্রাক্তন ও বর্তমান যেন একে অপরের সই, জন্মদিনে সুজ়ানকে আদুরে ডাক সাবার

সাবা ও সুজ়ান যেন হয়ে গিয়েছেন একে অপরের সই। হৃতিকের প্রাক্তন স্ত্রীয়ের জন্মদিনে অভিনেতার বতর্মান প্রেমিকা সাবা কী লিখলেন?

(বাঁ দিক থেকে) সুজ়ান খান, হৃতিক রোশন, সাবা আজ়াদ।

(বাঁ দিক থেকে) সুজ়ান খান, হৃতিক রোশন, সাবা আজ়াদ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ১৫:৩৫
Share: Save:

দুই দিকে দুই নারী মাঝে যোগসূত্র এক পুরুষ। তাঁকে আবার অনুরাগী ডাকেন গ্রীক দেবতা নামে। তিনি হৃতিক রোশন। বেশ কয়েক বছর আগেই স্ত্রী সুজ়ান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। তার পর অভিনেতার জীবনের বসন্তের ছোঁয়া নিয়ে আসেন অভিনেত্রী সাবা আজ়াদ। যে পুরুষকে এক সময় সুজ়ানের ভালবেসেছিলেন সেই এখন সাবার একান্ত আপন। তবে তা বলে দুই নারীর হাতে নেই তরবারি, নেই দ্বৈরথ। বরং সাবা ও সুজ়ান যেন হয়ে গিয়েছেন একে অপরের সই। হৃতিকের প্রাক্তন স্ত্রীয়ের জন্মদিনে অভিনেতার বতর্মান প্রেমিক সাবা কী লিখলেন?

প্রেম জীবন নিয়ে এখন আর গোপনীয়তার পথে হাঁটতে রাজি নন হৃতিক। সুজানের সঙ্গে বিচ্ছেদের পর একটা লম্বা সময় নাকি ‘সিঙ্গল’ ছিলেন তিনি। তার পর তাঁর জীবনে আসেন সাবা। রোশনদের বাড়িতে অবাধ যাতায়াত তাঁর। ইন্ডাস্ট্রির যে কোনও অনুষ্ঠানে দু’জনে হাসিমুখে আলোকচিত্রীর সামনে দাঁড়ান, ছুটি কাটাতে যান। এমনকী হৃতিক তাঁর প্রেমিকাকে সঙ্গে নিয়ে সুজ়ান ও তাঁর প্রেমিকের সঙ্গে পার্টি করেন। এ বার সুজ়ানের জন্মদিনে তাঁকে সাবা দিলেন আদুরে নাম। চার জনের একসঙ্গে ছবি দিয়ে লেখেন, ‘‘ শুভ জন্মদিন সুজ়লু, সারাজীবন তোমার হাসি অটুট থাকুক।’’ প্রাক্তন দম্পতির এমন সমীকরণে হতভম্ব হয়েছেন অনেকেই। একা সাবা নয় সুজ়ানও হৃতিকের বর্তমান প্রেমিকার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন বিভিন্ন সময়ে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE