Advertisement
১৪ সেপ্টেম্বর ২০২৪
Deepika Padukone-Ranveer Singh

সন্তান আসার আগেই ঠিকানা বদল! দীপিকা-রণবীরের নতুন বাড়ির ছবি প্রকাশ্যে, দাম কত জানেন?

সন্তানের আগমনের পাশাপাশি দীপিকা-রণবীরের নাকি ঠিকানাও বদল হতে চলেছে। খুব শীঘ্রই বান্দ্রার নতুন বাড়িতে গিয়ে উঠতে চলেছেন তারকা দম্পতি।

Deepika Padukone and Ranveer Singh is going to shift to their new house in Bandra

রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১৪:৩১
Share: Save:

খুব শীঘ্রই দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহের সংসারে আসতে চলেছে নতুন সদস্য। মা-বাবা হওয়ার প্রস্তুতি নিচ্ছেন তারকা দম্পতি। সন্তান আগমনের পাশাপাশি দীপিকা-রণবীরের নাকি ঠিকানাও বদল হতে চলেছে। খুব শীঘ্রই বান্দ্রার নতুন বাড়িতে গিয়ে উঠতে চলেছেন তারকা দম্পতি।

জানা গিয়েছে, বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডে সমুদ্রমুখী একটি বাড়ি কিনেছেন দীপিকা ও রণবীর। শাহরুখ খানের বাড়ি ‘মন্নত’-এর কাছেই এই বাড়ি। দীপিকা-রণবীরের নতুন এই বাড়ি আয়তনে ১১,২৬৬ বর্গফুট। এ ছাড়া এই বাড়িতে রয়েছে ১৩০০ বর্গফুট অতিরিক্ত জায়গা। এক বহুতলের চারটি তল নিয়ে তৈরি তারকা দম্পতির নতুন বাসস্থান। ১৬ তলা থেকে ১৯ তলা পর্যন্ত দীপিকা-রণবীরের নতুন বাড়ির দাম ১০০ কোটি টাকা। তাঁদের নতুন বাসস্থানের ভিডিয়ো প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই।

তবে এই নতুন বাড়িতে দীপিকা ও রণবীর কবে গিয়ে উঠবেন তা এখনও জানা যায়নি। এখানেই শেষ নয়। ২০২১-এ আলিবাগে একটি বাড়ি কিনেছিলেন দীপিকা ও রণবীর। সেই বাড়ির দাম ২২ কোটি টাকা।

উল্লেখ্য, ২০১৩ সালে ‘গোলিয়ো কি রাসলীলা: রামলীলা’ ছবির শুটিং থেকে শুরু হয় দীপিকা ও রণবীরের প্রেম। এর পরে ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’ এবং ‘৮৩’-র মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। ২০১৮-র ১৪ নভেম্বর ‘লেক কোমো’-তে রাজকীয় কায়দায় বসেছিল দীপিকা ও রণবীরের বিয়ের আসর। দেশে ফিরে একাধিক প্রীতিভোজের আয়োজনও করেছিলেন তারকা জুটি।

২০২৪-এর ফেব্রুয়ারিতে তারকা দম্পতি ঘোষণা করেন, তাঁদের কোলে আসতে চলেছে প্রথম সন্তান। দীপিকা-রণবীরের সংসারে নতুন সদস্যের অপেক্ষায় রয়েছেন তাঁদের অনুরাগীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE