Advertisement
১৭ মে ২০২৪
Deepika Padukone

অন্তঃসত্ত্বা দীপিকার উদ্দেশ্যে বিশেষ উপহার, কী লেখা চিরকুটে?

ফুলের স্তবকের সঙ্গে একটি ছোট্ট চিরকুট। কেন এই বিশেষ উপহার মন ছুঁয়ে গেল অভিনেত্রীর?

Deepika Padukone aka Lady Singham receives flowers and sweet hand note on the set of Singham Again

দীপিকা পাড়ুকোন।   ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৪ ১৫:৩৩
Share: Save:

অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিং চালিয়ে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন। রোহিত শেট্টির পরিচালনায় ‘সিংহম ৩’ ছবির শুটিং চলছে। লেডি সিংহমের চরিত্রে অভিনয় করছেন রণবীর ঘরণী। অনুরাগীদের থেকে প্রায়শই উপহার পান তারকারা। তেমনই একটি বিশেষ উপহার পেলেন দীপিকা। ফুলের স্তবকের সঙ্গে একটি ছোট্ট চিরকুট। বুধবার সকালে ইনস্টাগ্রামে সেই উপহারের ছবি ভাগ করে নিলেন অভিনেত্রী। তবে কে এই উপহার দিয়েছেন তা খোলসা করেননি অভিনেত্রী।

“আমাদের নায়ক, লেডি সিংহম”, চিরকুটের এই লেখা দীপিকার মন ছুঁয়ে গিয়েছে। অনুমান করা হচ্ছে, ‘সিংহম ৩’ বা ‘সিংহম এগেন’ ছবির শুটিং ফ্লোরে দীপিকাকে এই উপহার পাঠানো হয়েছে। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগণ। পাশাপাশি অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রণবীর সিংহ, অক্ষয় কুমার এবং করিনা কপূর।

রোহিত শেট্টি জানিয়েছিলেন, এই ছবিতে দীপিকা নায়কদের মধ্যে এক জন। তাঁর গল্পই ছবির মূল প্রেক্ষাপট হয়ে দাঁড়াবে। আগের ‘সিংহম’ ছবি দু’টির সঙ্গে এই ছবির কিছুটা ফারাক রয়েছে। ‘সিংহম ৩’ ছবিতে আরও নতুন চরিত্রের সঙ্গে দর্শকদের পরিচয় করাবেন রোহিত শেট্টি। সেই নতুন চরিত্রদের গল্প বলবে এই ছবি।

চলতি বছর ফেব্রুয়ারিতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করেছিলেন দীপিকা-রণবীর জুটি। সেপ্টেম্বরে তাঁদের সংসারে নতুন সদস্য আসবে বলে জানিয়েছেন তাঁরা। পর্দার বাইরেও জুটির মাখোমাখো রোম্যান্স নজর কাড়ে দর্শকের। দীপিকার মা হওয়ার খবর চাউর হতেই প্রিয় জুটি ‘দীপবীর’কে শুভেচ্ছায় ভরিয়ে তুলেছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Pregnant Celeb Ranveer Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE