Advertisement
২৪ সেপ্টেম্বর ২০২৪
Tripti Dimri

‘অশালীন নাচ! তৃপ্তির পতন শুরু হয়ে গিয়েছে’, শরীরী বিভঙ্গের জন্য সমালোচিত অভিনেত্রী

‘লায়লা মজনু’, ‘বুলবুল’, ‘কলা’— এই ছবিগুলিতে অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন তৃপ্তি। অনুরাগীরা আঁচ করেছিলেন, তৃপ্তির ভবিষ্যৎ উজ্জ্বল।

Bollywood actress tripti Dimri slammed for her dance step in her new film

তৃপ্তি ডিমরি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩২
Share: Save:

‘ব্যাড নিউজ়’ ছবি বক্স অফিসে সেই ভাবে সাড়া ফেলতে পারেনি ঠিকই। কিন্তু, ভিকি কৌশলের সঙ্গে তৃপ্তি ডিমরির রসায়ন নজর কেড়েছিল দর্শকের। ছবির গান ‘জানম’-এ ভিকি ও তৃপ্তির শরীরী হিল্লোল নিয়ে চর্চাও হয়েছিল বিস্তর। বর্তমানে রাজকুমার রাওয়ের সঙ্গে ‘ভিকি অউর বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিয়ো’ ছবি নিয়ে ব্যস্ত তৃপ্তি। কিন্তু এই ছবির প্রথম গান মুক্তি পেতেই রোষের মুখে পড়লেন অভিনেত্রী। নেটাগরিকের একাংশের দাবি, তৃপ্তির পতন শুরু হয়ে গিয়েছে।

‘লায়লা মজনু’, ‘বুলবুল’, ‘কলা’— এই ছবিগুলিতে অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন তৃপ্তি। অনুরাগীরা আঁচ করেছিলেন, তৃপ্তির ভবিষ্যৎ উজ্জ্বল। কিন্তু, ‘অ্যানিম্যাল’-এ রণবীর কপূরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার পর থেকে সমালোচনার মুখে পড়তে থাকেন তিনি। এর পরে ভিকির সঙ্গে উষ্ণ দৃশ্য। দর্শকেরা প্রশ্ন তুলতে থাকেন, তৃপ্তি কি এ বার খোলামেলা চরিত্রেই বেশি স্বচ্ছন্দ? ‘ভিকি অউর বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিয়ো’ ছবির প্রথম গান ‘মেরে মেহবুব’ মুক্তি পেতেই নেটাগরিকের একাংশ দাবি করেছেন, তৃপ্তির খারাপ সময় এসে গিয়েছে। গানে একটি নাচের দৃশ্য নিয়ে দর্শকের আপত্তি। মেঝেতে শুয়ে নাচের ভঙ্গি দেখে নীতিপুলিশি শুরু হয়েছে নেটাগরিকের।

এক জন মন্তব্য করেছেন, “‘লায়লা মজনু’র মতো ছবি করে এখন এই অবস্থা! সত্যিই তৃপ্তির পতন দেখার মতো।” আর এক জন মন্তব্য করেছেন, “এত ভাল অভিনেত্রী হয়েও নিজেকে এই ভাবে পতনের দিকে নিয়ে যাচ্ছেন!” কেউ আবার লিখেছেন, “এত ভাল অভিনেত্রীকে এমন ভাবে নাচতে দেখে সত্যিই অস্বস্তি হচ্ছে।” নৃত্যপরিচালক গণেশ আচার্যকেও কটাক্ষ করেছেন নেটাগরিকেরা। তাঁর উদ্দেশে এক নেটাগরিকের মন্তব্য, “জঘন্য নাচের ভঙ্গি। কতটা পুরুষতান্ত্রিক মানসিকতা হলে একজন অভিনেত্রীকে দিয়ে এই ভাবে নাচানো যায়।”

তৃপ্তি ও রাজকুমার অভিনীত এই ছবি ৯০-এর দশকের প্রেক্ষাপটে তৈরি। এক নবববিবাহিত দম্পতিকে নিয়ে তৈরি এই ছবির গল্প। ছবিতে মল্লিকা শেরাওয়াত, বিজয় রাজ, অর্চনা পূরণ সিংহও অভিনয় করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Triptii Dimri Rajkummar Rao
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE