Advertisement
০৪ জুলাই ২০২৪
Rhea Chakraborty-Sushmita Sen

সুস্মিতার থেকেও বড় ‘সুযোগসন্ধানী’কে চেনেন রিয়া! কী বললেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী?

সমালোচনা এবং কটাক্ষ তাঁদের দু’জনেরই নিত্যসঙ্গী। এ বার নিজেকে সুস্মিতা সেনের থেকে বড় ‘সুযোগসন্ধানী’ আখ্যা দিলেন রিয়া চক্রবর্তী।

Bollywood actress Rhea Chakraborty calls herself a bigger gold digger than Sushmita Sen

(বাঁ দিকে) রিয়া চক্রবর্তী, সুস্মিতা সেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ১৯:৪০
Share: Save:

সোমবার ছিল অভিনেত্রী রিয়া চক্রবর্তীর জন্মদিন। বিশেষ দিনে নতুন পডকাস্ট শোয়ের ঘোষণা করেছেন অভিনেত্রী। প্রথম পর্বে রিয়ার শোয়ে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী সুস্মিতা সেন। প্রথম পর্বের টিজ়ার প্রকাশ্যে আসতেই থেকেই চর্চায় রিয়ার শো।

রিয়ার তাঁর শোয়ের নাম রেখেছেন ‘চ্যাপ্টার ২’। ভিডিয়োতে দেখা যাচ্ছে, নিজেকে সুস্মিতা সেনের থেকেও বড় ‘সুযোগসন্ধানী’ (গোল্ড ডিগার) হিসেবে উল্লেখ করেছেন রিয়া। সুস্মিতার উদ্দেশে রিয়া বলেন, ‘‘তুমি কি জানো, এই ঘরে তোমার থেকেও বড় এক জন সুযোগসন্ধানী রয়েছে।’’ সুস্মিতা চমকে গিয়ে জানতে চান, ‘‘সত্যিই?’’ তখন রিয়া বলেন, ‘‘আমি হলাম সবচেয়ে বড় সুযোগসন্ধানী!’’

হঠাৎ কেন রিয়া নিজেকে সুযোগসন্ধানী হিসেবে উল্লেখ করেছেন, তার উত্তর প্রথম পর্বে পাওয়া যাবে। তবে নেটাগরিকরা কিন্তু কারণ অনুসন্ধানে কোনও খামতি রাখতে নারাজ। একাংশের মতে, রিয়ার এই মন্তব্যের নেপথ্যে রয়েছে প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের সম্পর্ক। সুশান্তের সঙ্গে সম্পর্কে ছিলেন রিয়া। ২০২০ সালে সুশান্তের রহস্যময় মৃত্যুর পর রিয়াকে নিয়ে শুরু হয় ট্রোলিং। একই ভাবে ২০২২ সালে ব্যবসায়ী এবং আইপিএলের পৃষ্ঠপোষক ললিত মোদীর সঙ্গে সুস্মিতার সম্পর্কের কথা প্রকাশ্যে আসতেই অভিনেত্রীকে কটাক্ষের মুখে পড়তে হয়।

ভিডিয়োটি শেয়ার করে রিয়া লিখেছেন, ‘‘গত কাল ৩২-এ পা দিলাম। গত চার বছর পরিবর্তন এবং উন্নতির মধ্যে দিয়ে এগিয়ে আমি নিজেরই উন্নততর সংস্করণে পরিণত হয়েছি।’’ এরই সঙ্গে রিয়া লেখেন, ‘‘আর বিশেষ দিনে নতুন কিছু শুরু করার জন্য সুস্মিতা সেনের থেকে ভাল আর কেউ হতে পারে না। আমি ছোট থেকে ওর ভক্ত। এখনও ও যে ভাবে জীবনের চ্যালেঞ্জ গ্রহণ করে, এবং তাতে জয়ী হয়, তা দেখে আবাক হই।’’

পডকাস্টের টিজ়ারে দু’জনকে আরও বেশ কিছু বিষয়ে আলোচনা করতে দেখা যাচ্ছে। যা দেখে অনুরাগীদের একাংশের অনুমান, প্রথম পর্বেই একাধিক ‘বিতর্কিত’ বিষয়ে আলোকপাত হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rhea Chakraborty Sushmita Sen Podcast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE