Advertisement
০৪ জুলাই ২০২৪
Sonakshi Sinha-Zaheer Iqbal

দাদা লব অসন্তুষ্ট, থোড়াই পাত্তা দেন সোনাক্ষী! স্বামীকে নিয়ে পাল্টা পোস্ট অভিনেত্রীর

সোনাক্ষীর বিয়েতে কেন দেখা যায়নি দুই দাদাকে! কারণ জানালেন লব। পাল্টা উত্তর দিলেন শত্রুঘ্ন-কন্যা।

Sonakshi Sinha Shares Photo Where she enjoys Sunset With Zaheer Iqbal After brother luv sinha statement

(বাঁ দিকে) লব সিন্‌হা। সোনাক্ষী সিন্‌হা-জ়াহির ইকবাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ১৯:১৪
Share: Save:

সোনাক্ষী সিন্হা তাঁর দীর্ঘ দিনের প্রেমিক জ়াহির ইকবালকে বিয়ে করার পর থেকেই পরিবারে ছড়িয়েছে অশান্তি, এমনই খবর। যদিও সোনাক্ষীর বাবা বর্ষীয়ান অভিনেতা ও সাংসদ শত্রুঘ্ন সিন্‌হা বরাবরই মেয়ের পাশে থেকেছেন। বলেছেন, “সোনাক্ষী ও জ়াহিরের এই বিয়ে শতাব্দীর সেরা বিয়ে। আমার মেয়ে-জামাই রাজযোটক।” সিন্‌হা পরিবারের অন্দরের চিত্রটা ভিন্ন। নিজের বোনের বিয়েতে অনুপস্থিত ছিলেন সোনাক্ষীর দুই দাদা লব ও কুশ সিন্‌হা।

সেই বিষয়ে এত দিন নানা রকম কথা শোনা গিয়েছে। কেউ জানিয়েছেন, লব-কুশ বোনের বিয়েতে ছিলেন। কেউ আবার বলেছেন ভিন্‌ধর্মে বিয়ে করায় বোনের বিয়েতে থাকতে চাননি সোনাক্ষীর দুই দাদা। যদিও পরে লব বলেন, “কেন আমি বিয়েতে যাইনি তার কারণ খুব স্পষ্ট। আমি যাঁদের পছন্দ করি না, তাঁদের সংস্পর্শে থাকি না, সে যা-ই ঘটে যাক।”

Sonakshi Sinha Shares Photo Where she enjoys Sunset With Zaheer Iqbal After brother luv sinha statement

(বাঁ দিকে) জ়াহির-সোনাক্ষী। সূর্যাস্ত উপভোগ করার ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

এ বার দাদার মন্তব্যের পাল্টা জবাব দিলেন অভিনেত্রী!

সূত্রের খবর, লবের নিশানায় ছিলেন না তাঁর ভগ্নিপতি জ়াহির। বরং লব কটাক্ষ হেনেছেন সোনাক্ষীর শ্বশুর ইকবাল রতনসির উদ্দেশে। লবের দাবি, সোনাক্ষীর শ্বশুরের ব্যবসা নিয়ে তাঁর আপত্তি রয়েছে। তবে দুই দাদা বিয়েতে না থাকায় নাকি কোনও আক্ষেপ নেই সোনাক্ষীর। অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, এ সব বিষয়ে মাথাই ঘামাননি নায়িকা। বরং নিমন্ত্রিত অতিথিরা যাতে আনন্দ করতে পারেন সেই বিষয়টাই নিশ্চিত করেন তিনি।

তবে দাদা লবের মন্তব্য যখন সংবাদমাধ্যমে জায়গা করে নিয়েছে, সেই সময় স্বামী জ়াহিরের সঙ্গে আদুরে মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন নায়িকা। মুম্বই শহরের এক সাঁতার পুলে সূর্যাস্ত উপভোগ করেছেন তাঁরা, সঙ্গে ঠান্ডা পানীয়। জলের ভিতর একে অন্যের সঙ্গে আদুরে মুহূর্তের ছবিও ভাগ করে নিয়েছেন সোনাক্ষী। তবে কি বিয়ে করে পরিবারের সঙ্গে দূরত্ব বাড়ল অভিনেত্রীর!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE