Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Aamir Khan at Wimbledon

উইম্বলডনে আমির খান, টেনিসের সঙ্গে পুরনো যোগসূত্রের কথা জানালেন বলি অভিনেতা

সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আডবাণীর পর আমির খান। চলতি বছর উইম্বলডনে বলি তারকাদের উপস্থিতি বার বার শিরোনামে। লন্ডনে এই গ্র্যান্ড স্ল্যাম প্রতিযোগিতা দেখতে গিয়েছেন আমির।

Image of Aamir Khan

আমির খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ১৮:৩১
Share: Save:

সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আডবাণীর পর আমির খান। চলতি বছর উইম্বলডনে বলি তারকাদের উপস্থিতি বার বার শিরোনামে। লন্ডনে এই গ্র্যান্ড স্ল্যাম প্রতিযোগিতা দেখতে গিয়ে আমির জানালেন, তাঁর বিশেষ যোগযসূত্র রয়েছে টেনিসের সঙ্গে।

ভারতের প্রাক্তন টেনিস তারকা বিজয় অমৃতরাজকে দেওয়া একটি সাক্ষাৎকারে আমির জানিয়েছেন, তিনি এক সময় নিয়মিত টেনিস খেলতেন। জুনিয়র স্তরে ভাল খেলোয়াড় ছিলেন। পেয়েছিলেন মহারাষ্ট্র রাজ্য চ্যাম্পিয়নের খেতাব। “খুব উল্লেখযোগ্য কিছু করতে না পারলেও আমি খেলাটা উপভোগ করতাম”, বলেছেন অভিনেতা।

তবে বেশি দিন খেলা চালিয়ে যেতে পারেননি। এক দিন হঠাৎ খেলা বন্ধ করার নির্দেশ দেন অভিনেতার বাবা তাহির হুসেন। তাই বাধ্য হয়েই খেলা ছেড়ে দেন অভিনেতা। তবে তার জন্য কোনও আক্ষেপ নেই অভিনেতার। বলেছেন, “এখন আমি যে জায়গায় রয়েছি, তাতে আমি খুশি। আমি যে আর খেলা চালিয়ে যাইনি তাতে টেনিস জগতেরই ভাল হয়েছে।”

এই নিয়ে দ্বিতীয় বার উইম্বলডনে গিয়েছেন আমির। এর আগে ২০২৩ সালে জুনেইদ, ইরা ও আজ়াদকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন। আরও এক বার স্মরণ করিয়ে দিলেন সেই ‘অসাধারণ অভিজ্ঞতা’। বললেন, “টেলিভিশনে দেখতাম আগে। কিন্তু চাক্ষুষ করার অভিজ্ঞতাই আলাদা। কত তাড়াতাড়ি খেলা ঘুরে যায়! তা ছাড়া স্টেডিয়ামের পরিবেশের কারণে আরও উত্তেজনা হয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aamir Khan Wimbledon 2024 Bollywood Actor Tennis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE