Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Bobby Deol

‘দেওল পরিবারের প্রতিটি পুরুষ চোখের জল ফেলে’, হঠাৎ কেন এই কথা বললেন ববি দেওল?

“দেওল পরিবারের প্রতিটি পুরুষ কাঁদে। আর এটার জন্য আমরা বিব্রত বোধ করি না”, বললেন অভিনেতা।

Image of Bobby Deol

ববি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৪ ১৮:০৭
Share: Save:

‘পুরুষদের চোখে জল আসে না’, সমাজের শিখিয়ে দেওয়া এই মতবাদে চাপা পড়ে আবেগ লুকিয়ে রাখতে হয় অধিকাংশ পুরুষকে। কিন্তু এই বিষয়টি মানতে নারাজ দেওল পরিবার। অনুরাগীদের সামনে হোক অথবা সংবাদমাধ্যমের ভিড়, আবেগে চোখে জল এলে বিব্রত বোধ করেন না তাঁরা। ধর্মেন্দ্র নিজে এই মতবাদে বিশ্বাসী এবং দুই পুত্র সানি ও ববিকেও শিখিয়েছেন এটা স্বাভাবিক অনুভূতির প্রকাশ মাত্র।

সম্প্রতি এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে ববি জানালেন, তাঁদের পুরো পরিবারই আবেগপ্রবণ। তাঁর কথায়, “দেওল পরিবারের প্রতিটি পুরুষ কাঁদে। আর এটার জন্য আমরা বিব্রত বোধ করি না। প্রত্যেকের মধ্যেই কান্নার অনুভূতি আছে। অনেকে প্রকাশ করেন না।” তিনি আরও জানালেন, দেওল পরিবারের প্রত্যেকেই আবেগী এবং এ ভাবেই খুশি তাঁরা।

শুধু দুঃখ, রাগ, ক্ষোভের কারণেই চোখে জল আসে এমন নয়। সাফল্যের খুশিতেও চোখ ভিজে আসে অনেক সময়। ববি জানালেন, খেলার মাঠে জয়ী হওয়ার পরে খেলোয়াড়ের চোখ ভিজে যায় কান্নায়। কঠোর পরিশ্রমের পরে যখন সাফল্য আসে তখন আসে এই আনন্দাশ্রু।

বর্তমানে তাঁদেরও একই পরিস্থিতি। সম্প্রতি ‘অ্যানিম্যাল’ ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছেন ববি। সানি দেওল অভিনীত ‘গদর ২’ বক্স অফিসে যারপরনাই সাফল্য পেয়েছে। অন্য দিকে, ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির মাধ্যমে কামব্যাক করেন ধর্মেন্দ্র। সাফল্যের চূড়ায় দুই সন্তান ও বাবা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bobby Deol Sunny Deol Dharmendra Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE