Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Sonakshi Sinha wedding

গাঁটছড়া বাঁধতে প্রস্তুত সোনাক্ষী! নববধূ হিসাবে কেমন সাজে দেখা যাবে অভিনেত্রীকে?

নতুন কনের বেশে পর্দায় বেশ কয়েক বার দেখা গিয়েছে সোনাক্ষীকে। কিন্তু বাস্তবে তিনি কেমন সাজবেন তাঁর বিয়েতে, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

Actress Sonakshi Sinha had said how she wants to dress up on her wedding day

সোনাক্ষী সিন্‌হা। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৪ ১৭:৪৭
Share: Save:

বিয়ের খবর প্রকাশ্যে এসেছে। ২৩ জুন অভিনেত্রী শিল্পা শেট্টির রেস্তরাঁয় বসছে সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবালের বিবাহ আসর। খবর প্রকাশ্যে আসতেই নেটাগরিকরা খোঁজ করছেন, বিশেষ দিনে কেমন সাজবেন সোনাক্ষী?

নববধূর বেশে পর্দায় বেশ কয়েক বার দেখা গিয়েছে সোনাক্ষীকে। কিন্তু বাস্তবে তিনি কেমন সাজবেন, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। সোনাক্ষী নাকি এ দিনের জন্য একদম হালকা সাজই বেছে নেবেন।

এক বার একটি ফ্যাশন শোয়ে নববধূর বেশে র‌্যাম্পে হেঁটেছিলেন সোনাক্ষী। তখনই অভিনেত্রী বলেছিলেন যে, হাল্কা সাজেই তিনি বিয়ের পিঁড়িতে বসবেন। তিনি বলেছিলেন, ‘‘আমি স্বাচ্ছন্দ্য বোধ করি, এমন সাজেই থাকতে চাঅ। আমার মনে হয়, বিয়ের কনে হিসাবে আমি হয়তো সব চেয়ে সাদামাঠাই সাজব।’’

ছবির পর্দায় একাধিক বার নববধূর সাজে ধরা দিয়েছেন বলেই, নিজের বিয়েতে হাল্কা সাজ বেছে নেবেন বলে জানিয়েছিলেন তিনি।

বিয়ের নিমন্ত্রণ পত্রে সোনাক্ষী ও জ়াহির নিজেই বলেছেন যে, তাঁরা সাত বছর ধরে সম্পর্কে ছিলেন। তবে সম্পর্ক নিয়ে কখনওই কোনও রাখঢাক করেননি তাঁরা। সোনাক্ষীর বাবা তথা বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিন্‌হা মেয়ের বিয়ের প্রতিক্রিয়াস্বরূপ সংবাদমাধ্যমকে বলেছেন, ‘‘ও খুশি থাকলেই আমি খুশি। ও আমাদের চোখের মণি। আমাদের আশীর্বাদ সব সময় ওর জন্য।’’

সোনাক্ষীর বিয়ের নিমন্ত্রণ পত্র সমাজমাধ্যমে সাড়া ফেলেছে। নিমন্ত্রণ পত্রে উল্লেখ রয়েছে অতিথিদের এ দিনের ‘ড্রেস কোড’। উৎসবে পরার মতো মানানসই ‘ফর্মাল’ পোশাক পরতে বলা হয়েছে অতিথিদের। তবে, প্রত্যেককে লাল রঙের পোশাক পরতে নিষেধ করা হয়েছে। তাই আন্দাজ করা যায়, এ দিন সোনাক্ষীকেই লাল রঙের পোশাকে দেখা যাবে।

উল্লেখ্য, কিছু দিন আগেই সঞ্জয় লীলা ভন্সালীর ‘হীরামন্ডি’ সিরিজ়ে অভিনয় করেছেন সোনাক্ষী। এই সিরিজ়ে অভিনয় করে প্রশংসা পেয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonakshi Sinha Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE