Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Prosenjit-Anirban

রাহুলের ছবির মহরত সম্পূর্ণ, প্রসেনজিৎ-অনির্বাণকে নিয়ে কী ভাবনা তাঁর? জানালেন পরিচালক

রাহুল মুখোপাধ্যায়ের নতুন ছবিতে প্রসেনজিৎ-অনির্বাণ জুটি। থাকছেন আরও অনেকে। বুধবার অনুষ্ঠিত হল ছবির মহরত।

Bengali director Rahool Mukherjee will start his new film starring Prosenjit Chatterjee and Anirban Bhattacharya

বুধবার মহরতে প্রসেনজিৎ ও অনির্বাণ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ১৭:০০
Share: Save:

গত কয়েক মাস ধরেই টলিপাড়ায় গুঞ্জন, পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের আগামী ছবিতে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অনির্বাণ ভট্টাচার্য। আনন্দবাজার অনলাইনের তরফে এই খবর জানানো হলেও পরিচালক এ প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি। তবে গুঞ্জন যে সত্য, তা জানা গেল বুধবার।

বুধবার সকালে এসভিএফ প্রযোজিত এই ছবির মহরত অনুষ্ঠিত হয়েছে। সেখানে ছবির কলাকুশলীরা প্রত্যেকেই উপস্থিত ছিলেন। শোনা যাচ্ছে, একটি দক্ষিণী ছবি বাংলা ছবিটির অনুপ্রেরণা। এখনও ছবির নাম চূড়ান্ত হয়নি (ওয়ার্কিং টাইটেল ‘প্রোডাকশন নম্বর: ১৭১’)। ছবিতে প্রসেনজিৎ ও অনির্বাণ ছাড়াও থাকছেন প্রিয়াঙ্কা সরকার, অপরাজিতা আঢ্য, রজতাভ দত্ত, সুরজিৎ বন্দ্যোপাধ্যায়, পারিজাত চৌধুরী প্রমুখ।

Bengali director Rahool Mukherjee will start his new film starring Prosenjit Chatterjee and Anirban Bhattacharya

ছবির মহরতে উপস্থিত কলাকুশলীরা। ছবি: সংগৃহীত।

এর আগে ‘কিশমিশ’ ও ‘দিলখুশ’ ছবি দু’টি পরিচালনা করেছেন রাহুল। সম্পর্কের পরিবর্তে এ বার তিনি থ্রিলারে মনোনিবেশ করেছেন। প্রসেনজিৎ ও অনির্বাণের মতো দুই শক্তিশালী অভিনেতাকে কী ভাবে সামলাবেন তিনি? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হলে রাহুল বললেন, ‘‘কেরিয়ারের শুরুর দিকেই এত বড় সুযোগ পেয়ে আমি উচ্ছ্বসিত। ভয় বিশেষ একটা পাচ্ছি না, তবে আমি উত্তেজিত।’’

প্রসেনজিৎ ও অনির্বাণ, দু’জনেই ব্যস্ত অভিনেতা। কিন্তু এই ছবির প্রি-প্রোডাকশনের শুরু থেকেই তাঁরা রাহুলের সঙ্গে সহযোগিতা করছেন বলে জানালেন পরিচালক। রাহুলের কথায়, ‘‘ আমি তাঁদের দু’জনকে নয়, আমার তো মনে হচ্ছে, তাঁরা দু’জনেই আমাকে শুটিং ফ্লোরে সামলাবেন। বুম্বাদা নিয়মানুবর্তিতায় বিশ্বাসী। অন্য দিকে, অনির্বাণ নিজে এক জন পরিচালকও বটে। সকলে মিলে একটা ভাল ছবি তৈরি করার অপেক্ষায় রয়েছি।’’ ছবির বাকি অভিনেতাদের নিয়েও আশাবাদী পরিচালক। বললেন, ‘‘এই প্রথম থ্রিলার পরিচালনা করতে চলেছি। বুঝতেই পারছি, সব মিলিয়ে নতুন একটা অভিজ্ঞতা হতে চলেছে।’’

চলতি মাসেই শহরে শুরু হবে এই ছবির শুটিং। শোনা যাচ্ছে, ছবিটিকে পুজোয় নিয়ে আসতে পারে প্রযোজনা সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE