Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Celeb Marriage

‘অনন্ত-রাধিকার বিয়ের খরচ দেশেই রোলিং হচ্ছে’, কেন বললেন অনিন্দ্য চট্টোপাধ্যায়?

বলিউডে প্রায় অঘোষিত বন্ধ! অভিনেতারা সকলে বিয়ের উদ্যাপনে। কোনও ছবির আনুষ্ঠানিক ঘোষণা নেই। মহরত নেই। এমনকি, শুটিংও নাকি বন্ধ! প্রসঙ্গ তুলতেই অনিন্দ্য বললেন, “সেটাই স্বাভাবিক।”

Image Of Anant Ambani, Radhika Merchant, Anindya Chatterjee

(বাঁ দিকে) অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্ট, অনিন্দ্য চট্টোপাধ্যায় (ডান দিকে) ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১৯:০০
Share: Save:

নিজের বিয়ে নিয়ে কোনও মাথাব্যথা নেই অনিন্দ্য চট্টোপাধ্যায়ের। তারকাদের বিয়ে হলেই তিনি নড়ে বসেন! এর আগে রণবীর কপূর-আলিয়া ভট্টের বিয়ের সময় তুমুল রসিকতা করেছিলেন অভিনেতা। সেই সময় তিনি ‘গাঁটছড়া’ ধারাবাহিকের দ্বিতীয় নায়ক। হঠাৎ তাঁর ঘোষণা, হেভিওয়েট বিয়েতে নাকি তাঁর আর ‘গাঁটছড়া’ পরিবারের নিমন্ত্রণ! এ বার তিনি রসিকতায় মেতেছেন অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের বিয়ে নিয়ে।

তিন দিনের ব্যয়বহুল এই বিয়ে নিয়ে দেশের সাধারণ থেকে তারকা— প্রায় সকলে কৌতূহলী। মাসখানেকেরও বেশি সময় ধরে নানা পর্বের অনুষ্ঠান। সে দিকে নজর আকর্ষণ করে সমাজমাধ্যমে অভিনেতার বক্তব্য, ‘ধারাবাহিকে এত দিনে কম করে দুটো বিয়ে, একটা বাচ্চা করে নিতাম। এ এখনও বিয়ের মণ্ডপ পর্যন্ত পৌঁছতে পারল না! ফাইনালি কালকে যাবে শুনছি । আর ও দিকে ইনস্টাগ্রাম খুললেই অম্বানীর বিয়ের রিল, না হলে ভিকি কৌশল আর ‘তওবা তওবা’।

অভিনেতা বিয়ে নিয়ে রসিকতায় মেতেছেন, ও দিকে বলিউডে প্রায় অঘোষিত বন্ধ! তারকারা সকলে বিয়ের উদ্‌যাপনে। কোনও ছবির আনুষ্ঠানিক ঘোষণা নেই। মহরত নেই। এমনকি, শুটিংও নাকি বন্ধ! প্রসঙ্গ তুলতেই অনিন্দ্য বললেন, “সেটাই স্বাভাবিক। বিশ্বের ধনীদের তালিকায় অন্যতম অম্বানী পরিবার। তাঁদের বাড়ির বিয়েতে অবশ্যই চাঁদের হাট বসবে।” তার পরেই তাঁর দাবি, তিনি কিন্তু এত জাঁকজমক নিয়ে কোনও হীনমন্যতায় ভুগছেন না। বরং তাঁর মতে, ব্যয়বহুল বিয়ের সমস্ত টাকা কিন্তু দেশের মধ্যেই থাকছে। যুক্তি, “খেয়াল করে দেখুন, পুরো টাকাটাই দেশে রোলিং হচ্ছে। বিয়ের উদ্‌যাপনে যুক্ত থাকায় অনেকের আয়ও হয়েছে। আমি পুরো বিষয়টি এ ভাবেই দেখছি।”

ধারাবাহিকের সৌজন্যে রণবীর-আলিয়ার বিয়ের দিন স্টুডিয়োয় অনিন্দ্যের ফুলযশ্যা! এ বার তিনি ছোট পর্দা থেকে দূরে। অভিনেতার ঝটিতি জবাব, “ইচ্ছে করেই লম্বা বিরতি নিয়েছিলাম। তার আগে টানা দু’বছর মাসে ২২ দিন করে প্রচণ্ড পরিশ্রম করতাম। এ বার আবারও ছোট পর্দায় ফিরব। কথা চলছে।” সামনেই মুক্তি পাবে অনিন্দ্য অভিনীত সিরিজ় ‘নষ্টনীড় ২’। অভিনয়ে অনেক দিন। পরিচালনায় কবে? হাসতে হাসতে বললেন, “এখনও অভিনেতা হিসাবে পায়ের তলার মাটি শক্ত করতে পারিনি। যে দিন মনে হবে সেটা হয়েছে, তার পরের দিনই পরিচালনায় পা বাড়াব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE