Advertisement
২৩ অক্টোবর ২০২৪
Jaya Bachchan

পরিবারে অঘটন, দুশ্চিন্তায় জয়া! বচ্চনদের পক্ষ থেকে বিশেষ ঘোষণা, কী জানা গেল?

শিরদাঁড়ায় চোট নিয়ে ভোপালের এক হাসপাতালে ভর্তি করানো হয় জয়া বচ্চনের মাকে।

Bachchan Family claimed that the news related to Jaya Bachchan’s mother is false

জয়া বচ্চন ও অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৪ ১৮:২৬
Share: Save:

অঘটন বচ্চন পরিবারে। অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি করানো হয় জয়া বচ্চনের মা ইন্দিরা ভাদুড়িকে। তার কিছু ক্ষণের মধ্যেই খবর ছড়ায়, প্রয়াত হয়েছেন ইন্দিরাদেবী। এই খবর শুনে নাকি অভিষেক বচ্চন ভোপালে ছুটে যান। তবে এই খবর সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করা হয়েছে বচ্চন পরিবারের পক্ষ থেকে।

বচ্চন পরিবারের পক্ষ থেকে একটি বিবৃতিতে বলা হয়, “আমরা অনুরাগীদের অনুরোধ করছি, দয়া করে বিশ্বস্ত সূত্রের খবরে বিশ্বাস রাখুন। ভুল তথ্য এড়িয়ে চলুন। জয়া বচ্চন ও তাঁর পরিবারে এমন কিছু ঘটেনি।”

শিরদাঁড়ায় চোট নিয়ে ভোপালের এক হাসপাতালে ভর্তি করানো হয় জয়া বচ্চনের মাকে। তবে সেখানে এখনও জয়া অথবা বচ্চন পরিবার থেকে কেউ পৌঁছেছেন কি না, তা স্পষ্ট নয়। ভুয়ো খবর ছড়ানো নিয়ে বচ্চন পরিবারের বিবৃতিতে আরও বলা হয়, “কঠিন সময়ে পরিবার গভীর ভাবে আবেগপ্রবণ হয়ে পড়ে। তাই এই সময়ে ভুয়ো খবর দিয়ে দয়া করে বোঝা বাড়াবেন না। দয়া করে পরিবারের ব্যক্তিগত পরিসরকে শ্রদ্ধা করুন। ভবিষ্যতে কী ঘটেছে, তা জানার জন্য বিশ্বস্ত সূ্ত্রের উপর নির্ভর করুন।”

বর্তমানে, বচ্চন পরিবার চর্চায় রয়েছে ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের বিচ্ছেদের জল্পনা নিয়ে। গত কয়েক মাস ধরে এই গুঞ্জনই ছড়িয়েছে বি টাউনে। কেউ বলছেন, সংসারে বনিবনার অভাবে। কারও আবার দাবি নিমরত কৌরের সঙ্গে অভিষেকের ঘনিষ্ঠতার জন্যই তাঁদের মধ্যে দূরত্ব। এমনকি, দু’জনে নাকি বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত পর্যন্ত নিয়েছেন। তবে এই নিয়ে দু’জনই নীরব রয়েছেন এখনও।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE