Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২৪
Anshula Kapoor

ওজন কমিয়ে স্বপ্নপূরণ! বোন অংশুলাকে উৎসাহ দিতে কী করলেন অর্জুন?

অংশুলা এবং অর্জুন প্রযোজক বনি কপূরের আগের পক্ষের সন্তান। প্রথম স্ত্রী মোনা শৌরি কপূর ২০১২ সালে প্রয়াত হন। অর্জুন বরাবরই বোনকে আগলে রাখেন। উৎসাহ দিলেন নতুন পথচলায়।

Arjun Kapoor cheers for sister Anshula Kapoor

এত দিনে স্বপ্নপূরণ হল অংশুলার, বোনের গর্বে গদগদ হয়ে উঠে দাঁড়িয়ে পড়লেন ৫ বছরের বড় দাদা। ছবি—ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ০৯:৪১
Share: Save:

একেবারে সামনের সারিতে বসেছিলেন অর্জুন কপূর। তাঁর আদরের বোন অংশুলা কপূর র‍্যাম্পে হাঁটছিলেন যে! আলোয় সবুজের আভা। তার মধ্যে রুপোলি জালের সূক্ষ্ম পোশাক পরে অংশুলা হেঁটে আসতেই উঠে দাঁড়িয়ে হাসিমুখে করতালি দিলেন অভিনেতা। জনপ্রিয় এক প্রসাধনী সংস্থার ফ্যাশন উইকের সেই ছবি ঘুরছে সমাজমাধ্যমে।

ঝিলমিল করছিল অংশুলার করসেট টপ। সঙ্গে পরেছিলেন ঊরু চেরা স্কার্ট। সপ্রতিভ ভাবে হেঁটে এলেন যখন, প্রশংসায় মুগ্ধ চোখ অর্জুনের। এত দিনে স্বপ্নপূরণ হল অংশুলার। বোনের গর্বে গদগদ হয়ে উঠে দাঁড়িয়ে পড়লেন ৫ বছরের বড় দাদা। অংশুলা দাদার পাশ দিয়ে চলে যান। বোন র‍্যাম্প ছাড়ার ঠিক আগের মুহূর্তে হাততালিতে ভরিয়ে দেন অর্জুন। সেই ভিডিয়ো দেখে ভাইবোনের প্রসংশায় পঞ্চমুখ অনুরাগীরা। এক জন মন্তব্য করলেন, “কী মিষ্টি!” আর এক জন লিখলেন, “ক’জন দাদা বোনকে এত ভালবাসেন?” আবার কেউ অংশুলার সুখ্যাতি করে লিখলেন, “বিশাল পরিবর্তন! ভাল লাগছে।”

চেহারা ভারী ছিল তাঁর। গত বছর ওজন কমানোয় মনোযোগ দিয়েছিলেন অংশুলা। কখন কী করছেন, কী খাচ্ছেন, সবই প্রায় ভাগ করে নিতেন সমাজমাধ্যমে। সেই সময় থেকে তাঁর প্রচেষ্টার সাক্ষী অনুরাগীরা। অর্জুন-সহ অংশুলার বাকি ভাইবোনেদের মধ্যে জাহ্নবী আর খুশি কপূরও প্রায়ই তাঁর পোস্টের নীচে মন্তব্য করে উৎসাহ দিয়েছেন।

অংশুলা এবং অর্জুন প্রযোজক বনি কপূরের আগের পক্ষের সন্তান। প্রথম স্ত্রী মোনা শৌরি কপূর ২০১২ সালে প্রয়াত হন। অর্জুন বরাবর অংশুলার খেয়াল রাখেন। অন্য দিকে, শ্রীদেবীর সঙ্গে বনির বিয়ের পর জাহ্নবী আর খুশিও ভাইবোনের দল ভারী করেছেন। অভিনয়ে আগ্রহ ছিল না অংশুলার। পোশাক-ফ্যাশনই তাঁর ভাল লাগার ক্ষেত্র। সম্প্রতি দৃশ্যনির্মাতা রোহন ঠক্করের সঙ্গে অংশুলার প্রেমের গুঞ্জনও শোনা গিয়েছে। তার মধ্যে নতুন চেহারায় আবির্ভূত হয়ে সকলের চোখ ধাঁধিয়ে দিয়েছেন তারকাসন্তান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anshula Kapoor Arjun Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE