Advertisement
০৪ জুলাই ২০২৪
Celeb Gossip

সিদ্ধার্থ শুক্ল অতীত! গাঢ় রসায়নে শেহনাজ়-রাঘব! খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসছেন?

প্রকাশ্যে তাঁরা অস্বীকার করেছিলেন তাঁদের সম্পর্কের কথা। সম্প্রতি শেহনাজ়-রাঘবের ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, জুটিতে নাকি গোপনে নিয়মিত দেখা করেন! সত্যি?

Image Of Raghav Juyal,  Shehnaaz Gill

বিয়ের পিঁড়িতে রাঘব জুয়াল-শেহনাজ় গিল? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২৪ ১৬:১১
Share: Save:

‘বিগ বস ১৩’-তে তাঁদের প্রেম শুরু। একটা সময় সিদ্ধার্থ শুক্ল-শেহনাজ় গিলের সম্পর্কের কথা সবার মুখে মুখে ফিরত। ২০২১-এ সিদ্ধার্থের আচমকা মৃত্যু। মানসিক দিক থেকে ভেঙে চুরমার শেহনাজ়। দীর্ঘ দিন তিনি সিদ্ধার্থের স্মৃতি বয়ে বেড়িয়েছেন। ভিতরে ভিতরে প্রতি মুহূর্তে নিজের সঙ্গে লড়াই করে গিয়েছেন। ভিতরে-বাইরে ক্রমাগত ভেঙেছেন। তার পরেই হঠাৎ গুঞ্জন, অভিনেত্রী নাকি সঞ্চালক-অভিনেতা রাঘব জুয়ালের প্রেমে পড়েছেন! গুঞ্জন জোরালো হতেই শেহনাজ়-রাঘব অবশ্য মুখ খুলেছিলেন। তাঁদের দাবি, প্রেম দূর অস্ত, কোনও রকম সম্পর্কেই নাকি তাঁরা নেই। কেবলই বন্ধু তাঁরা। হালে তাঁদের ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, শেহনাজ়-রাঘবের রসায়ন নাকি আারও গাঢ়। সেই গুঞ্জন থেকেই নতুন চর্চা, এ বার নাকি দু’জনে বিয়ের পিঁড়়িতে বসতে চলেছেন।

শেহনাজ়-রাঘবের সম্পর্কের শুরু সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির প্রচারে। সেই সময় ছবির নায়ক সলমন খান রীতিমতো সমর্থন জানিয়েছিলেন শেহনাজ়কে। ক্ষুব্ধ ‘ভাইজান’ অভিনেত্রীর অনুরাগীদের কড়া ভাষায় জানিয়েছিলেন, অতীত আঁকড়ে বাঁচা সম্ভব নয়। শেহনাজ়ও সেটা করবেন না। সিদ্ধার্থও কোনও দিন চাননি, তিনি বেদনা আঁকড়ে বেঁচে থাকুন। শেহনাজ়কে প্রয়াত অভিনেতা সব সময় হাসিখুশি দেখতে চেয়েছিলেন। সেই জায়গা থেকে অভিনেত্রীর এগিয়ে যাওয়া উচিত। ওই প্রচারেই একাধিক বার রাঘব আর তাঁর চর্চিত প্রেমিকার রসায়ন পাপারাৎজ়িদের ক্যামেরায় ধরা পড়েছিল।

দুই তরফের ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, তাঁদের নিয়ে গুঞ্জন বাড়তেই নাকি যুগলে ঠিক করেন, আগামীতে তাঁরা গোপনে দেখা করবেন। একসঙ্গে কোনও অনুষ্ঠানে যাবেন না। ছবিশিকারিদের ক্যামেরা যাতে তাঁদের বন্দি করতে না পারে, তার জন্যই নাকি এত কিছু। এ ভাবেই তাঁরা মেলামেশা বাড়িয়েছেন। সম্পর্ক জোরালো হয়েছে। গাঢ় হয়েছে রসায়ন। সেই জায়গা থেকেই সম্ভবত এ বার শেহনাজ় সংসারী হতে চাইছেন। সব ঠিক থাকলে দুই পরিবারের সম্মতিতেই হয়তো চার হাত এক হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shehnaaz Gill Celeb Gossip Marriage Rumour
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE