Advertisement
০৪ জুলাই ২০২৪
Shraddha Kapoor

অসুস্থ শরীরে কোথায় চললেন শ্রদ্ধা? হাতের সাদা কাপেই বা কোন পানীয়?

রবিবার সকালে মুম্বই বিমানবন্দরে ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েন শ্রদ্ধা কপূর। পরনে নীল রঙের ঢিলেঢালা ডেনিম প্যান্ট ও টিশার্ট।

Shraddha Kapoor enters airport carrying a cup of Kadha to fight with illness

শ্রদ্ধা কপূর। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২৪ ১৫:১৭
Share: Save:

রবিবার মানেই একটু দেরিতে ঘুম থেকে ওঠা। নিয়ম ভেঙে নিজের ইচ্ছে মতো দিনটা কাটানো। কিন্তু সেই উপায় নেই অভিনেত্রী শ্রদ্ধা কপূরের। রবিবারেও কাজ থেকে ছুটি নেই তাঁর। শারীরিক অসুস্থতা নিয়েই লখনউ গেলেন অভিনেত্রী।

রবিবার সকালে মুম্বই বিমানবন্দরে ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েন শ্রদ্ধা। পরনে নীল রঙের ঢিলেঢালা ডেনিম প্যান্ট ও টিশার্ট। মুখে মাস্ক, চোখে চশমা। তবে এই সবের মধ্যে নজর কেড়েছে তাঁর হাতে একটি সাদা রঙের কাপ।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, গাড়ি থেকে নেমে আসেন শ্রদ্ধা। ছবিশিকারিরা তাঁকে সুপ্রভাত জানাতেই অভিনেত্রী বলেন, “শরীর ভাল নেই”। তার পরেই ছবিশিকারিরার জিজ্ঞাসা করেন, হাতের ওই সাদা কাপে কী আছে? শ্রদ্ধা জানান, শরীর এতই খারাপ যে এক কাপ কাড়া সঙ্গে নিয়ে তিনি সফর করছেন।

লখনউতে একটি ইভেন্টে অংশ নিতে চলেছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে একটি নিজস্বী পোস্ট করে শ্রদ্ধা লিখেছেন, “শরীর খারাপ। কিন্তু লখনউ যাওয়ার সুযোগ ছাড়া যাবে না।”

উল্লেখ্য, কিছু দিন আগেই সমাজমাধ্যমে একটি পোস্ট করে চিত্রনাট্যকার রাহুল মোদীর সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ করেছেন শ্রদ্ধা। বহু দিন ধরে তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল। সেই সব জল্পনার উত্তর অভিনেত্রী নিজেই দিয়েছেন।

রাহুলের সঙ্গে ছবি শেয়ার করে শ্রদ্ধা লিখেছিলেন, “আমার মন তোমার কাছে থাকুক। কিন্তু আমার ঘুম কেড়ে নিও না।” এখন অনুরাগীদের প্রশ্ন, কবে তাঁরা শ্রদ্ধাকে ছাঁদনাতলায় দেখতে পাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shraddha Kapoor Rahul Mody
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE