Advertisement
১১ জুন ২০২৪
Ankush Hazra

Ankush-Oindrila- Nikhil: নিখিলের পোশাকে সেজে অঙ্কুশ-ঐন্দ্রিলা হাজির পূজা-কুণালের বিয়েতে

নায়িকা বেছে নিয়েছিলেন রানি রঙা বেনারসি সিল্ক, তাতে সোনালি জরির কাজ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২১ ১৭:১১
Share: Save:

সেজেগুজে বিয়েবাড়িতে হাজির অঙ্কুশ হাজরা-ঐন্দ্রিলা সেন। পূজা বন্দ্যোপাধ্যায়-কুণাল ভার্মার বিয়েতে দু'জনে নিখাদ বাঙালিয়ানায় ঝলমলে। জানেন কি তাঁদের সাজিয়েছিলেন কে? নিখিল জৈন এবং তাঁর বস্ত্র সম্ভার!

গোয়া থেকে আনন্দবাজার অনলাইনকে ঐন্দ্রিলা জানিয়েছেন, নিখিল নিজেই বেছে দিয়েছেন তাঁদের বিয়েবাড়ির পোশাক।

এ বার দীপাবলিতে নিখিল বাজারে এনেছেন পুরুষের উৎসব-সাজ সম্ভার। পসরায় জমকালো নকশায়, বাহারি রঙে হরেক রকম পোশাক। পুজো থেকে বিয়েবাড়ি, সবের জন্যই। সেই সময়েই নিখিল আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন, নারীর মতো পুরুষেরাও যে সাজতে জানে, তার প্রমাণ হয় উঠবে তাঁর এই নতুন সম্ভার। পূজা-কুণালের বিয়েতে যেন তারই হাতে গরম উদাহরণ তৈরি করে দিলেন বস্ত্র ব্যবসায়ীর নতুন তারকা বন্ধু অঙ্কুশ-ঐন্দ্রিলা।

কেমন সেজেছিলেন জুটিতে? নায়িকা বেছে নিয়েছিলেন রানি রঙা বেনারসি সিল্ক। তাতে সোনালি জরির বাহারি কারুকাজ। ডিজাইনার ব্লাউজ, মানানসই গয়না, হাতখোঁপায় সাজানো আধফোটা গোলাপ--- ঐন্দ্রিলার বাঙালিনি সাজে নান্দনিকতার ছোঁয়া। অঙ্কুশের পছন্দে ছিল ঘিয়ে রঙের বেনিয়ান কুর্তা। সঙ্গে গাঢ় লাল ধুতি।

হঠাৎ নিখিলের পোশাকে সেজে ওঠা নিয়ে অবশ্য যুক্তিও দিয়েছেন অভিনেত্রী। আনন্দবাজার অনলাইনকে অঙ্কুশের ‘অর্ধ্বাঙ্গিনী’ জানিয়েছেন, সদ্য নিখিলের নতুন বস্ত্র সম্ভারের উদ্বোধনে গিয়েছিলেন তাঁরা। ভাল লেগেছে ওই বিপণির পোশাক। তাই পরে পূজার বিয়ের কেনাকাটা তাঁরা সেখান থেকেই সারেন। ‘‘নিখিল আলাদা করে আমাদের জন্য পোশাক তৈরি করে দেননি। তবে নিজে দাঁড়িয়ে থেকে বেছে দিয়েছেন পোশাক’’, বলছেন ‘ম্যাজিক’ ছবির অভিনেত্রী।

নিজেদের বিয়েতে কি নিখিলকেই পোশাক তৈরির দায়িত্ব দেবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা? এ বার ছোট্ট জবাব, ‘‘আমার বিয়ের অনেক দেরি। এক্ষুণি এ সব নিয়ে কিছু ভাবছিই না।’’

ঐন্দ্রিলার কথাতে সায় দিয়েছেন নিখিলও। জানিয়েছেন, ''আমার পুরুষের পোশাক সম্ভারের উদ্বোধনের দিন ওঁরা এসেছিলেন। খুব ভাল বন্ধুত্ব হয়ে গিয়েছে। পরে আবার আসেন পূজার বিয়ের কেনাকাটা সারতে। বস্ত্র ব্যবসায়ীর কথায়, অভিনেত্রী নিজেকে খুব সুন্দর সাজাতে জানেন। তাই সম্ভবত আমার তৈরি পোশাক ওঁর ভাল লেগেছে।''

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE