Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Ananya Panday

শাহরুখ-কন্যা সুহানার সঙ্গে গলায় গলায় ভাব, বান্ধবীর ফোন নম্বর ভাইরাল করে দেন অনন্যা!

বান্ধবীর থেকেও বেশি, একে অপরকে বোনের মতো ভাবেন তাঁরা। যদিও অনন্যার কারণে একবার বিপদের মুখে পড়তে সুহানাকে।

(বাঁ দিকে) সুহানা খান (ডান দিকে) অনন্যা পাণ্ডে।

(বাঁ দিকে) সুহানা খান (ডান দিকে) অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ১৯:৩২
Share: Save:

ছোট থেকেই গলায় গলায় ভাব অনন্যা পাণ্ডে এবং সুহানা খানের। যৌবনে তা আরও গাঢ় হয়েছে। সমকালীন অভিনেত্রী হিসাবে ভাগ করে নিচ্ছেন একই সফর। ২০১৯ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা। অন্য দিকে শাহরুখ-কন্যা সুহানা নেটফ্লিক্স ছবি, ‘দ্য আর্চিস’ দিয়ে ইন্ডাস্ট্রিতে প্রবেশ করছেন। বান্ধবী হলেও নিজেদের বোনের মতোই ভাবেন তাঁরা। যদিও অনন্যার কারণে একবার বিপদের মুখে পড়তে হয়েছিল সুহানাকে।

অনন্যা নিজেই জানিয়েছেন, তিনি ‘ড্রামা কুইন’। নাটকীয় আচরণ তাঁর ছোট থেকেই। তাঁর কথায়, ‘‘এমনকি যখন আমরা ছোট ছিলাম, মারামারিও করতাম, আমি সামলাতে পারতাম না। হঠাৎ হঠাৎ খেলা ছেড়ে আমি বলতাম, ‘চলে যাচ্ছি।’ দৌড়ে গিয়েও আবার পাঁচ মিনিটের মধ্যে ফিরে আসতাম। আমি এ রকমই। আর সুহানা এখনও কোমল, ওকে সবাই ভালবাসে।’’ সম্প্রতি অনন্যার সিনেমার মুক্তি পেয়েছে ‘কন্ট্রোল’। সমাজমাধ্যমের কুফল ও কৃত্রিম বুদ্ধিমত্তার নেতিবাচক দিককেই তুলে ধরা হয়েছে এই ছবি। সমাজমাধ্যমে কুফল হাতে নাতে টের পেয়েছিলেন অনন্যাও। যার ফলে বিপদের মুখে পড়তে হয় শাহরুখ-কন্যাকে। অনন্যা জানান, একবার ফেস টাইম করছিলেন সুহানার সঙ্গে। সেই ছবি ইনস্টাগ্রামে দেন। তবে অনন্যা খেয়াল করেননি কোনও ভাবে সুহানার ফোন নম্বর সমেত ছবিটি দিয়ে দেন। তার পরই ফোন হ্যাকড্ হয়ে যায় সুহানার। পরে অবশ্য মিটিয়ে নেন সবটা। অনন্যার কারণে বিপদের মুখে পড়তে শাহরুক-কন্যাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE