Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Ananya Pandey Andre Russell

আদিত্যের সঙ্গে প্রেম ভাঙতেই মধ্যরাতে আন্দ্রে রাসেলকে নাচাচ্ছেন অনন্যা

অনেকেই ভেবেছিলেন, আদিত্য হয়তো শেষ পর্যন্ত অনন্যার সঙ্গেই থিতু হবেন। আচমকাই প্রেম ভাঙে তাঁদের। মধ্যরাতে রাসেলের সঙ্গে কী করছেন চাঙ্কি-কন্যা?

(বাঁ দিকে) অনন্য়া পাণ্ডে, আন্দ্রে রাসেল  (ডান দিকে)।

(বাঁ দিকে) অনন্য়া পাণ্ডে, আন্দ্রে রাসেল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৪ ১৭:০৯
Share: Save:

অভিনেতা আদিত্য রয় কপূরের সঙ্গে প্রায় বছর দুয়েক সম্পর্ক ছিল অনন্যা পাণ্ডের। দেশে কিংবা বিদেশে, সর্বত্রই জোড়ে দেখা যেতে অনন্যা-আদিত্যকে। কপূর লেখা টি-শার্ট পরে ঘুরতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কখনও আবার আদিত্যর শার্ট পরে বিমানবন্দরে ক্যামেরাবন্দি হয়েছেন। ‘কফি উইথ কর্ণ’-এর গত সিজ়নে এসে নিজেকে অনন্যা ‘কয়’ কপূর বলে পরিচয় দেন তিনি। ‘কয়’ মানে লাজুক। অনেকেই ভেবেছিলেন আদিত্য হয়তো শেষ পর্যন্ত অনন্যার সঙ্গেই থিতু হবেন। কিন্তু আচমকাই প্রেম ভাঙে তাঁদের। যদিও এই প্রসঙ্গে আদিত্য-অনন্যা, কেউই কোনও মন্তব্য করেননি এখনও। এর মাঝেই মধ্যরাতের পার্টিতে কলকাতা নাইট রাইর্ডাসের অলরাউন্ডার আন্দ্রে রাসেলের সঙ্গে দেখা গেল অনন্যাকে। একে অপরের সঙ্গে নাচছেন, বলা ভাল রাসেলকে নাচতে শেখাচ্ছেন অভিনেত্রী।

আন্দ্রেকে নাচ শেখাচ্ছেন অনন্যা।

আন্দ্রেকে নাচ শেখাচ্ছেন অনন্যা। ছবি: সংগৃহীত।

আইপিএলে তৃতীয় বারের মতো ট্রফি জিতল কেকেআর। সেই আনন্দে গোটা টিমের জন্য পার্টি দিলেন বাদশা। সেখানে শাহরুখের গান যে থাকতেই হবে। অভিনেতার শেষ মুক্তি পাওয়া ছবি ‘ডাঙ্কি’-এর ‘লুট পুট গয়া’ নাচছেন অনন্যা। হঠাৎই চোখের ইশারায় থামান রাসেলকে। আপত্তি জানাননি রাসেলও। বাধ্য ছাত্রের মতো অনন্যার সঙ্গে ‘লুট পুট গয়া’ নাচের তালে পা মেলালেন। জয়ের আনন্দে আত্মহারা দু’জনেই। রাতে ট্রফি হাতে ছবি দেন অনন্যা, সুহানা ও শনায়ারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE