Advertisement
০৩ অক্টোবর ২০২৪
Ananya Panday

অনন্যাই বলিউডের পরবর্তী আলিয়া ভট্ট! অভিনয়ের তুলনা শুনে কী বললেন অভিনেত্রী?

অনন্যাই নাকি বলিউডের পরবর্তী আলিয়া ভট্ট? অনন্যাও তারকাসন্তান। স্বজনপোষণের প্রসঙ্গ উঠে এসেছে তাঁর ক্ষেত্রেও।

Ananya Panday reacts to being called the next Alia Bhatt of Bollywood

(বাঁ দিকে) আলিয়া ভট্ট এবং অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ২২:৩১
Share: Save:

এই মুহূর্তে বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম আলিয়া ভট্ট। তাঁর অভিনীত একাধিক চরিত্র মুগ্ধ করেছে দর্শককে। প্রথম দিকে নিন্দকেরা দাবি করতেন, স্বজনপোষণের সাহায্যেই একের পরে এক ছবিতে সুযোগ পাচ্ছেন আলিয়া। তবে ক্রমশ নিজেকে প্রমাণ করেছেন অভিনেত্রী। আন্তর্জাতিক মঞ্চেও অভিনয়ের দক্ষতায় জায়গা করে নিয়েছেন তিনি। এ বার আলিয়ার সঙ্গে তুলনা টানা হল অনন্যা পাণ্ডের।

অনন্যাই নাকি বলিউডের পরবর্তী আলিয়া ভট্ট? অনন্যাও তারকাসন্তান। স্বজনপোষণের প্রসঙ্গ উঠে এসেছে তাঁর ক্ষেত্রেও। যদিও অভিনয়ের জন্য বার বার সমালোচিত হয়েছেন অভিনেত্রী। ‘খো গয়ে হম কাঁহা’ ছবি থেকে মোড় ঘুরে যায়। এই ছবির জন্য দর্শকের প্রশংসা পেয়েছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ওয়েব সিরিজ় ‘কল মি বে’। দর্শক মনে করছেন, ক্রমশ নিজেকে গড়েপিটে নিচ্ছেন অনন্যা। তার পর থেকেই তাঁর সঙ্গে আলিয়ার তুলনা করা হচ্ছে।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এই প্রসঙ্গে অনন্যা বলেন, “আলিয়া খুবই ভাল একজন অভিনেত্রী। মানুষ এটা ভাবছে এটাই বড় কথা। আমার কাছে এটা বিরাট প্রশংসা। কিন্তু আমার মনে হয়, আলিয়া যে জায়গায় পৌঁছেছে তা আমি ছুঁতেও পারব না।”

আলিয়ার প্রথম ছবি ছিল ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’। সেই ছবির সিক্যুয়েল ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ অনন্যার প্রথম ছবি। সেই ছবিতেও ছিল আলিয়ার বিশেষ উপস্থিতি। দু’জনের সফরে অনেকেই মিল খুঁজে পাচ্ছেন তাই। আলিয়া এই মুহূর্তে তাঁর পরবর্তী ছবি ‘জিগরা’র প্রচার নিয়ে ব্যস্ত। অন্য দিকে অনন্যাকে দেখা যাবে ‘কন্ট্রোল’ ছবিতে। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE