Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Anant Ambani-Radhika Merchant wedding

নাচতে নাচতে এ কী কাণ্ড ঘটালেন অনন্যা? ‘শ্বশুরবাড়ি’ এসে অপদস্থ নিক জোনাস!

‘দেশি’ ছন্দে নাচতে অভ্যস্ত না হলেও, হাসি মুখে তিনি সঙ্গ দিচ্ছিলেন প্রিয়ঙ্কাকে। কিন্তু এর মাঝেই এক কাণ্ড ঘটালেন অনন্যা।

Ananya Panday pushed Nick Jonas while dancing at Anant Ambani and Radhika Merchant\\\\\\\'s wedding

নাচতে গিয়ে অপদস্থ নিক জোনাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ১৩:২৭
Share: Save:

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ে উপলক্ষে শুক্রবার জিয়ো ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসেছিল চাঁদের হাট। গোটা বলিউডই যেন মাতিয়ে রেখেছিল এই বিয়ের অনুষ্ঠান। গানের তালে তারকাদের নাচের বিভিন্ন মূহূ্র্ত নেটদুনিয়ায় ভাইরাল। কিন্তু এই আনন্দ সমাগমের মধ্যেই ঘটে গেল এক অঘটন। নাচতে নাচতে এমন কাণ্ড ঘটালেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে, যা দেখে অবাক নেটাগরিকরা।

অনন্ত-রাধিকার বিয়েতে আমেরিকা থেকে উড়ে এসে মন খুলে নেচেছেন ‘দেশি গার্ল’ প্রিয়ঙ্কা চোপড়া। অভিনেত্রীর উদ্দাম নৃত্যের সঙ্গে পা মেলাচ্ছিলেন তাঁর স্বামী তথা পপ তারকা নিক জোনাসও। ‘দেশি’ ছন্দে নাচতে অভ্যস্ত না হলেও, হাসি মুখে তিনি সঙ্গ দিচ্ছিলেন প্রিয়ঙ্কাকে। কিন্তু এর মাঝেই এক কাণ্ড ঘটালেন অনন্যা।

প্রিয়ঙ্কা তখন নাচতে ব্যস্ত। পাশে নাচছেন নিক। তখনই পিছন থেকে এসে নিককে জোর ধাক্কা দিয়ে সরিয়ে দেন অনন্যা। নিককে কনুই দিয়ে ঠেলে সরিয়ে সামনে এসে নাচতে থাকেন অভিনেত্রী। এমন কাণ্ড দেখে নিক থ, খানিকটা অস্বস্তিতে পড়তে দেখা যায় তাঁকে। তখন কেউ একজন নিককে হাত ধরে সামনের দিকে নিয়ে আসেন।

এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই ট্রোলড হচ্ছেন অনন্যা। নেটাগরিকদের কেউ বলছেন, অনন্যার নাকি সহবত নেই। ভদ্রতা সম্পর্কেও কোনও জ্ঞান নেই। নিককে দেশের জামাই হিসেবে গণ্য করা হয়। শ্বশুরবাড়ি এসে তাঁর এই ‘অবস্থা’ দেখে বেজায় চটেছেন প্রিয়ঙ্কার অনুরাগীরা। তাঁদের দাবি, অনন্যা আতিথেয়তা করতেও জানেন না।

এ দিন অনন্ত-রাধিকার বিয়েতে উপস্থিত ছিলেন, শাহরুখ খান, গৌরী খান, রণবীর সিংহ, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কইফ, ভিকি কৌশল, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, সলমন খান, কিয়ারা আডবাণী, সিদ্ধার্থ মলহোত্র-সহ বলিউডের প্রায় সমস্ত তারকাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE