Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Ananya Panday

চর্চিত প্রেমিকের নামের প্রথম অক্ষর লেখা লকেট অনন্যার গলায়, সম্পর্কে সিলমোহর অভিনেত্রীর?

আদিত্যের সঙ্গে যে ভাবে সম্পর্কে ছিলেন, নতুন প্রেমিকের ক্ষেত্রে প্রেমের ধরন বদলাচ্ছেন না অনন্যা!

Ananya Panday is seen wearing w pendant amid Walker Blanco dating rumour

(বাঁ দিকে) প্রাক্তন মডেল ওয়াকাল ব্ল্যাঙ্কো। অনন্যা পাণ্ডে। —ফাইল ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ১৯:২৭
Share: Save:

অনন্ত অম্বানীর বিয়ের অনুষ্ঠানেই নাকি প্রথম দেখা। তার পর ক্রুজ পার্টিতে দু’জনে মন খুলে নাচেন। এ বার অনন্যার সদ্য মুক্তি পাওয়া ওয়েব সিরিজ় ‘কল মি বে’-এর পোস্টার নিজের ইনস্টাগ্রামে পোস্ট করতেই জোরালো হয় গুঞ্জন। অভিনেতা আদিত্য রায় কপূরের সঙ্গে বিচ্ছেদের দুঃখ ভুলে নতুন সম্পর্কে পা দিয়েছেন অভিনেত্রী। তিনি প্রাক্তন মডেল ওয়াকার ব্ল্যাঙ্কো। এ বার প্রেমিকের দেওয়া চিহ্ন সঙ্গে নিয়ে ঘুরছেন অনন্যা।

পেশা ও ব্যক্তিগত জীবনের কারণে বার বার চর্চায় চাঙ্কি-কন্যা। অনন্যার এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে বলেছিলেন, “ক্রুজ় পার্টিতে অনন্যার সঙ্গে ওয়াকারের প্রথম দেখা। ওঁদের পরস্পরকে ভাল লেগেছে। বর্তমানে দু’জন পরস্পরকে জানার চেষ্টা করছেন। দু’জনের মধ্যে ভাল বন্ধুত্বও তৈরি হয়েছে। ওয়াকার জামনগরেই থাকেন। অম্বানীদের ‘ভন্তারা অ্যানিম্যাল পার্ক’-এ কর্মরত তিনি।” যদিও অনন্তের বিয়েতে অনন্যা ও হার্দিককে নিয়েও গুঞ্জন শুরু হয়। কিন্তু সেই বিয়ের অনুষ্ঠানে ওয়াকারকেই নাকি নিজের সঙ্গীর তকমা দিয়েছিলেন অনন্যা পাণ্ডে। এমনকি, দু’জনের ঘনিষ্ঠতায় নাকি কোনও রাখঢাকও ছিল না। প্রেমের গানের তালে নাচছিলেন দু’জন। এ বার অনন্যার ঘাড়ে দেখা গেল ‘ডাব্লুউ’লেখা লকেট। যা কি না ওয়াকার ব্ল্যাঙ্কোর নামের আদ্যাক্ষর। আসলে আদিত্যের সঙ্গে সম্পর্কে থাকাকালীন অভিনেতার শার্ট পরে একাধিকবার দেখা গিয়েছে অনন্যাকে। আবার কখনও নিজের জামায় লিখেয়েছিলেন কপূর। তবে কি প্রেমে পড়লেই প্রেমিকের চিহ্ন বয়ে নিয়ে বেড়ান অনন্যা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ananya Panday Bollywood Actress Celeb Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE