Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Anant Ambani-Radhika Merchant wedding

অন্তঃসত্ত্বা দীপিকাকে জড়িয়ে কানে কানে কী বললেন ঐশ্বর্যা! আবেগী মুহূর্তের সাক্ষী হৃতিক

ভিডিয়োয় দেখা যাচ্ছে, অন্তঃসত্ত্বা দীপিকাকে দেখেই জড়িয়ে ধরেন ঐশ্বর্যা। দীপিকার কানে কিছু বলেন অভিনেত্রী।

Aishwarya Rai Bachchan hugs Deepika Padukone and Hrithik Roshan witnesses the emotional moment

(বাঁ দিকে) দীপিকা পাড়ুকোন ও ঐশ্বর্যা রাই। হৃতিক রোশন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১৩:২২
Share: Save:

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের রেশ যেন কাটছেই না। চার মাস আগেই শুরু হয়েছিল প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান। ১২ জুলাই বিয়ে সম্পন্ন হলেও, বিয়ে পরবর্তী একাধিক অনুষ্ঠান চলছেই। তাই নেটদুনিয়া জুড়ে শুধুই এই ‘গ্র্যান্ড ওয়েডিং’-এর নানা মুহূর্ত। এর মধ্যেই ঐশ্বর্যা রাই বচ্চন ও দীপিকা পাড়ুকোনের একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, অন্তঃসত্ত্বা দীপিকাকে দেখেই জড়িয়ে ধরছেন ঐশ্বর্যা। তার পর দীপিকার কানে কানে কিছু বলেন অভিনেত্রী। নেটাগরিকদের ধারণা, দীপিকার হবু মাতৃত্ব নিয়েই কিছু পরামর্শ দেন ঐশ্বর্যা। দুই অভিনেত্রীর এই আবেগঘন মুহূর্তের সাক্ষী থাকেন হৃতিক রোশন। তিনি ঐশ্বর্যার পাশেই দাঁড়িয়ে ছিলেন।

বচ্চন পরিবারের সঙ্গে বিয়ের আসরে প্রবেশ করেননি ঐশ্বর্যা। পরে মেয়ে আরাধ্যা বচ্চনকে সঙ্গে নিয়ে বিয়েতে এসে উপস্থিত হন প্রাক্তন বিশ্বসুন্দরী। ছবিশিকারিদের ক্যামেরায় ধরা দেন তিনি। যদিও বিয়ের অন্দরমহলে অভিষেক বচ্চনের পাশেই বসেছিলেন ঐশ্বর্যা ও আরাধ্যা। সেই মুহূর্তও ক্যামেরাবন্দি হয়েছে।

অন্য দিকে বিয়ের আয়োজনের শুরু থেকেই এ দিন উপস্থিত ছিলেন রণবীর সিংহ। বলা ভাল, একা হাতে বিয়ের আসর মাতিয়ে রাখার দায়িত্ব যেন তিনিই নিয়েছিলেন। মঞ্চে উঠে তাঁর উদ্দাম নৃত্য এই মুহূর্তে নেটদুনিয়ার অন্যতম চর্চিত বিষয়। বিয়ের আসরে একাই প্রবেশ করেন দীপিকা। জমকালো সাজে নিজেকে মুড়ে রেখেছিলেন। কপালে টিপ আর সিঁথিতে সিঁদুর, এমন সাবেকি সাজেই তিনি ধরা দেন। তবে নাচের মঞ্চ থেকে দূরেই রেখেছিলেন নিজেকে। বরং এ দিন তিনি দর্শকের ভূমিকা পালন করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE