Advertisement
২৩ সেপ্টেম্বর ২০২৪
Aishwarya Rai Bachchan

বিচ্ছেদের জল্পনা ঐশ্বর্যা-অভিষেকের, এর মাঝেই সকলের নজর প্রাক্তন বিশ্বসুন্দরীর আঙুলে!

অভিষেক-ঐশ্বর্যা দুই তারকা বিয়ের আংটি খুলে রাখাতেই যেন আরও গাঢ় হয় তাঁদের বিচ্ছেদের জল্পনা। ফের নয়া ইঙ্গিত দিলেন অভিনেত্রী।

Aishwarya Rai and bachchan abhishek bachchan divorce rumor seems untrue as actress gives hint

অভিষেক-ঐশ্বর্যা। —ফাইল ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৪
Share: Save:

বেশ কিছু দিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন, দীর্ঘ দাম্পত্য ভাঙতে চলেছে। এক দিকে ভারতের প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চন, অন্য দিকে বলিউডের শাহেনশাহ অমিতাভ-পুত্র অভিষেক। তাই আলোচনার বহর একটু হলেও বেশি। যদিও সম্পর্ক ভাঙার বিষয়ে মুখ খোলেননি দু’জনের কেউই। তবে, তাঁদের মধ্যে তৈরি হওয়া দূরত্ব স্পষ্ট ধরা পড়েছে। একাধিক বার ক্যামেরাবন্দি হয়েছে সম্পর্কের ছন্দপতন। এই বিষয়ে নিন্দকদের বক্তব্য, বচ্চন পরিবারের সম্পত্তি ভাগাভাগি নিয়েই নাকি গোলমাল! তার জেরেই শ্বশুরবাড়ি ছেড়েছেন ঐশ্বর্যা! আইনি বিচ্ছদ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে দুই তারকা বিয়ের আংটি খুলে রাখাতেই যেন আরও গাঢ় হয়েছে বিচ্ছেদের জল্পনা। এ বার সেই জল্পনা চলাকালীন ফ্রান্সে একটি অনুষ্ঠানে গিয়ে বড় ইঙ্গিত দিলেন ‘বচ্চন বহু’।

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে একসঙ্গে প্রবেশ না করলেও পরে স্ত্রী ও মেয়ের সঙ্গে বসে থাকতে দেখা গিয়েছিল অভিষেককে। কিছু দিন আগেই দুবাইয়ে গিয়ে স্ত্রী ও কন্যার সঙ্গে সময় কাটিয়ে এসেছেন অভিনেতা। তার পর থেকেই জল্পনা, তা হলে কি সম্পর্কে দূরত্ব মেটানোর চেষ্টা করছেন অভিষেক? সম্প্রতি বাবা-মায়ের বাড়ির পাশে একটি নতুন ফ্ল্যাট কেনেন অভিষেক। যদিও তার পরই মেয়েকে নিয়ে দুবাইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিতে যান অভিনেত্রী। সেখান থেকে প্রসাধনী সংস্থার প্রচার দূতের কাজে গিয়েছেন ফ্রান্সে। সেখানেই দেখা গেল ঐশ্বর্যার আঙুলে বিয়ের আংটি। যেটা তিনি খুলে রেখেছিলেন বলেই একাংশের ধারণা। ফের ‘ভি’ আকারের ভাঙ্কি আংটি দেখা গেল অভিনেত্রীর অনামিকায়। ভাঙ্কি আংটি সাধারণত বিবাহিতা নারীরা পরেন অনেকটা শক্তি, সুরক্ষার প্রতীক হিসাবে দেখা হয়। অভিনেত্রীর আঙুলের আংটি যেন তাঁদের সম্পর্কের স্থিতাবস্থার প্রমাণ হিসাবেই দেখছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aishwarya Rai Bachchan Abhishek Bachchan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE