Advertisement
১০ জুন ২০২৪
Kanchan Mullick

Kanchan-Sreemoyee: উপলক্ষ রথযাত্রা, ফের এক সঙ্গে কাঞ্চন-শ্রীময়ী! কোথায়?

বিতর্কের পরে এক জায়গায় কাঞ্চন এবং শ্রীময়ী! তবু ভুলেও এক ফ্রেমে বন্দি হননি...

কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ।

কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২১ ২১:০৭
Share: Save:

উপলক্ষ রথযাত্রা। সেই সূত্রেই তাঁরা মিললেন! শ্রীরামপুরে মাহেশের রথযাত্রায় ফের এক সঙ্গে কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টরাজ। দু’জনেই নেটমাধ্যমে আলাদা করে ছবি দিয়েছেন।নিজের সামাজিক পাতা থেকে সরাসরি সুন্দর সেজে অনুরাগীদের সঙ্গে কথাও বলেছেন শ্রীময়ী। কিন্তু তাঁরা ভুলেও এক ফ্রেমে বন্দি হননি।

মাহেশের রথযাত্রার এ বছর ৬২৫ তম বর্ষ। প্রতি বছরের মতো এ বছরেও সমস্ত নিয়ম-নীতি মেনে জাঁকজমকের সঙ্গে পূজিত হন জগন্নাথ দেব, বলরাম, সুভদ্রা। নিয়ম মেনে নিজের বাড়ি থেকে রথে করে মাসির বাড়িতে আসেন তাঁরা। পুজোয় নারায়ণ শিলা হাতে নিয়ে উপস্থিত ছিলেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। অনুষ্ঠানের কিছু অংশ ধরা পড়ে শ্রীময়ীর লাইভে। মরচে লাল শাড়ি, সঙ্গে মানানসই রুদ্রাক্ষের গয়নায় অভিনেত্রী উজ্জ্বল।

এ দিনও উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক ছিলেন বরাবরের চেনা সাজে। তাঁর পরনে দুধ সাদা পাজামা-পাঞ্জাবি। লোকসভার সাংসদের সঙ্গে তিনিও প্রণাম জানান তিন দেবতার উদ্দেশে। পরে সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে অনুরাগীদের রথযাত্রার শুভেচ্ছা জানান তিনি। লেখেন, ‘রথযাত্রার পূণ্য লগ্নে মাহেশের রথযাত্রার ৬২৫ তম বর্ষে জগন্নাথ বাড়িতে মহাপ্রভুর দর্শন। সঙ্গে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। ঈশ্বর সকলের মঙ্গল করুন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Kanchan Mullick Sreemoyee Chattoraj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE