Advertisement
১৭ অক্টোবর ২০২৪
Rakul Preet Singh

‘ভুল বুঝতে পেরেছি’, ছয় দিন ধরে শয্যাশায়ী রকুল, এখন কেমন আছেন অভিনেত্রী?

বড় ভুল করে বসলেন রকুল। যার মাশুল দিতে হচ্ছে তাঁকে। প্রায় ছয় দিন ধরে গুরুতর অসুস্থ অভিনেত্রী।

Rakul Preet Singh drops health update recovery from injury

রকুলপ্রীত সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৪ ১৯:৩৩
Share: Save:

গত বছর প্রযোজক জ্যাকি ভাগনানির সঙ্গে ঘর বেঁধেছেন রকুলপ্রীত সিংহ। এখন তিনি ঘোরতর সংসারী। যেখানেই যাচ্ছেন স্বামী জ্যাকিকে সর্ব ক্ষণ দেখা যাচ্ছে তাঁর পাশে। এর মাঝেই বড় ভুল করে বসলেন রকুল। যার মাশুল দিতে হচ্ছে তাঁকে। প্রায় ছয় দিন ধরে শয্যাশায়ী তিনি। অবশেষে জানালেন তিনি কেমন আছেন।

বরাবরই নিয়ন্ত্রিত জীবনযাপন রকুলের। বিয়ের পর স্বামী জ্যাকির সঙ্গে শরীরচর্চার ভিডিয়ো দিয়েছেন বিভিন্ন সময়ে। এ বার ৮০ কিলো ওজন তুলতে গিয়ে পেশিতে খিঁচ ধরল তাঁর। সুস্থ হয়ে উঠতে এখনও বেশ অনেকটা সময় লাগবে। সম্প্রতি নিজের হালহকিকত জানালেন অভিনেত্রী। খুব শীঘ্রই তিনি ফিরে আসবেন। যখন ফিরবেন আগের থেকেও অনেক বেশি ফিট হয়ে ফিরবেন। রকুল অবশ্য যেটা করছেন সেটা তাঁর বোকামি। তিনি বলেন, “আমি অত্যন্ত বোকা বোকা কাজ করেছি। নিজের শরীরের কথা শুনিনি। ভেবেছিলাম আমার মাথা শরীরের থেকেও শক্তিশালী। কিন্তু আমি ভুল তা বুঝতে পেরেছি। আসলে ওজন তুলতে গিয়ে প্রথম লেগেছিল। কিন্তু খিঁচ ধরার পরও থামিনি আর সেটা মারাত্মক হয়ে গিয়েছে। গত ছয় দিন ধরে শয্যাশায়ী আমি। আসলে কাজ না করে থাকতে পারি না। এটা আমার কাছে শিক্ষণীয় হয়ে রইল।”

তবে বাড়ি বসে থাকার পাত্রী নন তিনি। তাঁর সুস্থতা কামনা করেছেন অনুরাগীরা। তাঁদের উদ্দেশে অভিনেত্রী বলেন, ‘‘আশা করছি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব। যাঁরা সুস্থতা কামনা করেছেন, আমাকে মিস করেছেন তাঁদের ধন্যবাদ।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE