Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Sushant Singh Rajput

সুশান্তের মৃত্যুর পর জলের দরে কিনছেন অভিনেতার ফ্ল্যাট! ভ্রান্তি দূর করলেন অদা শর্মা

২০২০ সালের জুন মাসে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকে ফাঁকাই পড়েছিল মুম্বইয়ের অভিজাত বান্দ্রা এলাকার ফ্ল্যাটটি। সেটি নাকি জলের দরে কিনলেন অদা!

(বাঁ দিকে) সুশান্ত সিংহ রাজপুত (ডান দিকে) অদা শর্মা।

(বাঁ দিকে) সুশান্ত সিংহ রাজপুত (ডান দিকে) অদা শর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৪ ১৭:৩১
Share: Save:

গত বছরের অন্যতম বিতর্কিত ছবি ‘দ্য কেরালা স্টোরি’-র সৌজন্যে বলিউডে চর্চিত নাম অদা শর্মা। শুধু জাতীয় স্তরে নয়, আন্তর্জাতিক স্তরেও খ্যাতি পেয়েছেন অভিনেত্রী। তবে নিজের ছবি ছাড়া আরও একটি কারণে এই মুহূর্তে চর্চায় রয়েছেন অদা। অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু হয়েছিল যে ফ্ল্যাটে, সেই ফ্ল্যাটেরই বর্তমান বাসিন্দা অদা। গত বছরের মাঝামাঝি সময় থেকে ওই ফ্ল্যাটেই থাকছেন অভিনেত্রী। শোনা যায়, কয়েক কোটি টাকা মূল্যের এই ফ্ল্যাট নাকি জলের দরে কিনেছেন অদা। এই জল্পনার মাঝে অবশেষে ফ্ল্যাট নিয়ে বেশ কিছু বিভ্রান্তি দূর করলেন অভিনেত্রী।

২০২০ সালের জুন মাসে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকে ফাঁকাই পড়েছিল মুম্বইয়ের অভিজাত বান্দ্রা এলাকার জগার্স পার্কের ফ্ল্যাটটি। ওই ফ্ল্যাটে ভাড়ায় থাকার সময় নিজের হাতে ঘরের প্রতিটি কোণ সাজিয়েছিলেন সুশান্ত। জানা যায়, প্রায় চার লক্ষ টাকা ভাড়া দিতে হত সুশান্তকে ৩৬০০ বর্গফুটের এই সমুদ্রমুখী ফ্ল্যাটটির জন্য। আবাসনের নাম ‘মঁ ব্লাঁ’।

সেই ফ্ল্যাটটিতে অদা থাকতে শুরু করার পর থেকেই শুরু হয়েছে নানা কথা। এ বার অদা জানালেন, এই ফ্ল্যাটটি তিনি কেনেননি বরং ভাড়ায় থাকেন। তাঁর ছবি ‘দ্য কেরালা স্টোরি’র প্রসঙ্গও তুললেন। অদা সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, ‘‘আমি যে বাড়িটিতে থাকছি, সেটি কিনিনি। ‘দ্য কেরালা স্টোরি’ থেকে অর্জিত অর্থ ৩০০ কোটি টাকা আমার নয়, তাই আমি ভাড়ায় থাকছি। এমনকি এই ভাড়াও আমি একা দিচ্ছি না। আমার ঠাকুমাও এই ভাড়া দিতে আমাকে সাহায্য করছেন। আর আমার মা যিনি কোনও চাকরি করেন না, ঘরের কাজে আমাদের সাহায্য করছেন। সুশান্ত রাজপুতও ভাড়ায় থাকতেন এই ফ্ল্যাটটিতে। বাড়িটি আসলে শ্রী লালওয়ানির, যিনি বর্তমানে সাউথ আফ্রিকাতে থাকেন।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE