Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Samantha Ruth Prabhu

‘আমাকে কেউ হাসপাতালে নিয়ে যাওয়ারও ছিল না’, গুরুতর অসুস্থ হয়ে স্মৃতি হারান সামান্থা

রোগ ধরা পড়ার পরে ওয়েব সিরিজ় ‘সিটাডেল: হানি বানি’র শুটিং করছিলেন অভিনেত্রী। এক দিন সেটেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি।

Actress Samantha Ruth Prabhu said that she had concussion and no one took her to a hospital

সামান্থা রুথ প্রভু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ১৩:৩৫
Share: Save:

অসুস্থতার কথা নিজেই প্রকাশ্যে এনেছেন সামান্থা রুথ প্রভু। ২০২২ সালে মায়োসাইটিস নামে এক রোগে আক্রান্ত হন। রোগ ধরা পড়ার পরে ওয়েব সিরিজ় ‘সিটাডেল: হানি বানি’র শুটিং করছিলেন অভিনেত্রী। এক দিন সেটেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। সম্প্রতি এই সিরিজ়ের কলাকুশলীদের নিয়ে এক সাক্ষাৎকারে জানালেন সামান্থা।

এতটাই অসুস্থ হয়ে পড়েছিলেন যে স্মৃতিভ্রম পর্যন্ত হয় সামান্থার। অভিনেত্রী বলেন, “মাথায় আঘাত পেয়ে অসুস্থ হয়ে পড়েছিলাম। আমি সকলের নাম পর্যন্ত ভুলে গিয়েছিলাম। মুহূর্তে সব যেন অচেনা লাগছিল। কিন্তু এখন ভেবে দেখি, কেউ আমাকে একবারও হাসপাতালে পর্যন্ত নিয়ে যায়নি। এমনকি কেউ একবারও জিজ্ঞেসও করেনি আমাকে।”

হাসতে হাসতেই বলছিলেন সামান্থা। সঙ্গে সঙ্গে ‘সিটাডেল’-এর লেখিকা সীতা মেনন বলেন, “আমরা ফোনে চিকিৎসকের সঙ্গে কথা বলছিলাম।” সামান্থা চিকিৎসকের নাম জানতে চান। উত্তরে সীতা বলেন, “কনকাশনের জন্য তোমার কিছুই মনে নেই।”

রসিকতা করে অভিনেত্রী বলেন, “আমি তখন অচৈতন্য অবস্থায় পড়ে। তবে শুনতে পাচ্ছিলাম সকলে বলাবলি করছেন, এক দিনের জন্যই এই শুটিং সেট নেওয়া হয়েছে। এক দিনের মধ্যেই শুটিং শেষ করতে হবে।” বিষয়টি মজা করে বললেও সামান্থা জানান, শারীরিক ভাবে সেই সময় ভেঙে পড়েছিলেন তিনি। এমনকি এই সিরিজ় থেকে সরে যাওয়ার কথাও ভেবেছিলেন সামান্থা।

সামান্থা বলেন, “আমাকে ছাড়াই কাজ এগিয়ে নিয়ে যাওয়ার অনুরোধ করেছিলাম। ভেবেছিলাম, আমি কাজটা করতে পারব না। আমি নিশ্চিত ছিলাম, আমার দ্বারা হবে না। এমনকি অন্য কোন অভিনেত্রীকে এই চরিত্রে নেওয়া যায়, সেটা নিয়েও আলোচনা করেছিলাম।” কিন্তু শেষ পর্যন্ত নির্মাতারা এই চরিত্র থেকে সামান্থাকে সরিয়ে দিতে রাজি হননি।

অন্য বিষয়গুলি:

Samantha Ruth Prabhu Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE