Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Anupriya on Rahul Bose

‘ঘনিষ্ঠ দৃশ্যের আগেই ওঁর আচরণ বদলে যায়’, রাহুলের সঙ্গে অভিনয় নিয়ে কী জানালেন অনুপ্রিয়া?

ছবির সেটে কথাবার্তা বলতেন রাহুল। কিন্তু এই ঘনিষ্ঠ দৃশ্যের আগে নাকি বদলে গিয়েছিল অভিনেতার আচরণ। কেন?

Actress Anupriya Goenka says it was difficult to act in bold scenes with Rahul Bose

(বাঁ দিকে) অনুপ্রিয়া গোয়েন্‌কা। রাহুল বসু (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩৭
Share: Save:

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে অস্বস্তিতে পড়লেন অনুপ্রিয়া গোয়েন্‌কা। সম্প্রতি সেই অভিজ্ঞতা নিয়েই কথা বললেন অভিনেত্রী। আসন্ন ছবি ‘বার্লিন’—এ রাহুল বসুর সঙ্গে একটি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন অনুপ্রিয়া। সেই দৃশ্যে অভিনয় করা নাকি মোটেই সহজ ছিল না।

ছবির সেটে কথাবার্তা বলতেন রাহুল। কিন্তু এই ঘনিষ্ঠ দৃশ্যের আগে নাকি বদলে গিয়েছিল অভিনেতার আচরণ। তিনি খুবই লজ্জা পাচ্ছিলেন, জানান অনুপ্রিয়া। অভিনেত্রীর কথায়, “আমরা তখন শুটিং করছিলাম না। কয়েকটি স্থিরচিত্রের জন্য ছবি তুলছিলাম। বলে বোঝাতে পারব না, তিনি (রাহুল) কতটা লজ্জা পাচ্ছিলেন। আমার ওঁকে ওই ভাবে দেখতে ভালই লাগছিল। যদিও বিষয়টাই খুব অস্বস্তিকর ছিল।”

অনুপ্রিয়া জানান, তিনি রাহুলের অভিনয়ের অনুরাগী। তাই তাঁকে লজ্জা পেতে দেখে সেই মুহূর্তটা উপভোগ করছিলেন তিনি। রাহুলের সঙ্গে বিষয়টি নিয়ে রসিকতাও করছিলেন। অভিনেত্রী বলেন, “ওই মুহূর্তে তিনি অস্বস্তি বোধ করলেও ছবিগুলি খুব সুন্দর উঠেছিল।” রাহুলকে লজ্জা পেতে দেখে মনে মনে নিজেও সামান্য ভয় পেয়েছিলেন অনুপ্রিয়া।

রাহুলের প্রতি ভাল লাগার কথা প্রকাশ করে অনুপ্রিয়া বলেন, “ছোটবেলায় আমাদের প্রত্যেকেরই একজন পছন্দের তারকা থাকেন, যাঁকে নিয়ে আমরা নানা কল্পনা করি। আমার জন্য এই পছন্দের তারকা ছিলেন রাহুল বসু।” অনুপ্রিয়া জানান, একসময়ে মনে মনে রাহুলের সঙ্গে অভিনয় করার জন্য প্রার্থনা করেছিলেন তিনি।

উল্লেখ্য, ‘বার্লিন’-এ রাহুল ও অনুপ্রিয়া ছাড়াও রয়েছেন অপারশক্তি খুরানা, ইশওয়াক সিংহ, কবীর বেদি। ওটিটি প্ল্যাটফর্মে এই ছবি মুক্তি পাচ্ছে ১৩ সেপ্টেম্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anupriya Goenka rahul bose
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE