Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Chirag Paswan on Kangana Ranaut

ফের জুটি বাঁধবেন কঙ্গনা ও চিরাগ! সংসদ থেকে কি আবার বড় পর্দায় একসঙ্গে ধরা দেবেন তাঁরা?

২০১১ সালে ‘মিলে না মিলে হম’ ছবিতে জুটি বেঁধেছিলেন কঙ্গনা ও চিরাগ। কিন্তু অভিনয় নিয়ে সেই ভাবে আর এগোতে পারেননি হাজিপুরের লোক জনশক্তি পার্টির সাংসদ।

Chirag Paswan says Kangana Ranaut would not be interested to work with him in films anymore

কঙ্গনা রানাউত ও চিরাগ পাসোয়ান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১৮:১৯
Share: Save:

২০২৪-এর লোকসভা নির্বাচনে জয়ী হন কঙ্গনা রানাউত ও চিরাগ পাসোয়ান। এক সময়ে পর্দায় জুটি বেঁধেছিলেন তাঁরা। তার পর ফের তাঁদের একসঙ্গে দেখা যায় লোকসভায়। নতুন করে চর্চায় উঠে আসে কঙ্গনা ও চিরাগের সমীকরণ। ফের তাঁদের একসঙ্গে কোনও ছবিতে দেখা যাবে? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়ে কথা বললেন চিরাগ পাসোয়ান।

২০১১ সালে ‘মিলে না মিলে হম’ ছবিতে জুটি বেঁধেছিলেন কঙ্গনা ও চিরাগ। কিন্তু অভিনয় নিয়ে সে ভাবে আর এগোতে পারেননি হাজিপুরের লোক জনশক্তি পার্টির সাংসদ। চিরাগ নিজেই জানিয়েছেন, একটা সময়ের পরে বুঝতে পেরেছিলেন, অভিনয়ে তিনি পারদর্শী নন। তাই একটি ছবি করেই তিনি সরে যান বিনোদন দুনিয়া থেকে। এমনকি, সাক্ষাৎকারে নিজের অভিনীত ছবিকে ‘জঘন্য’ আখ্যাও দেন চিরাগ।

চিরাগ মজা করে জানান, তিনি এতটাই খারাপ অভিনয় করেন যে, কঙ্গনাও আর তাঁর সঙ্গে কোনও ছবিতে অভিনয় করতে রাজি হবেন না। ১৩ বছর পরে লোকসভায় কঙ্গনার সঙ্গে দেখা হয় চিরাগের। দুই সাংসদের সংসদে ঢোকার মুহূর্ত ভাইরাল হয় নেটপাড়ায়। কিন্তু তাঁদের একসঙ্গে আর পর্দায় দেখা যাবে না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন চিরাগ।

তাঁর কথায়, “আমার সাত পুরুষে কারও অভিনয়ের সঙ্গে কোনও সংযোগ ছিল না। বংশে আমিই প্রথম অভিনয়ের চেষ্টা করেছিলাম। তবে বুঝতে দেরি হয়নি যে আমার দ্বারা অভিনয়টা হচ্ছে না। দর্শক বোঝার আগেই আমি বুঝতে পারি।”

তবে রাজনীতির পাশাপাশি অভিনয় চালিয়ে যাচ্ছেন কঙ্গনা। শুধু অভিনয় নয়। নিজের পরবর্তী ছবি ‘ইমার্জেন্সি’র পরিচালনা ও প্রযোজনাও করেছেন তিনি। চিত্রনাট্যও তাঁরই লেখা বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chirag Paswan Kangana Ranaut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE