Advertisement
১৩ সেপ্টেম্বর ২০২৪
Aishwarya Rai Bachchan

সংসার আগে নাকি অভিনয়? বিবাহবিচ্ছেদের জল্পনার মাঝে প্রকাশ্যে ঐশ্বর্যার উত্তর

গুঞ্জন, সংসারে মন দিতে গিয়ে নাকি অভিনয় জগৎ থেকে দূরে সরতে হয়েছে ঐশ্বর্যাকে। সেখান থেকেই সমস্যার সূত্রপাত।

Actress Aishwarya Rai Bachchan once revealed that she will not lose herself to marriage and family life

ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৪ ১৩:২১
Share: Save:

অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের দীর্ঘ দিনের বৈবাহিক জীবনে নাকি চিড় ধরেছে। যদিও এই নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তারকা দম্পতি। তবে অনুরাগীদের মধ্যে জল্পনা চলছে, প্রশ্ন একটাই দাম্পত্যে দূরত্বের কারণ কী? গুঞ্জন, সংসারে মন দিতে গিয়ে নাকি অভিনয় জগৎ থেকে দূরে সরতে হয়েছে ঐশ্বর্যাকে। সেখান থেকেই সমস্যার সূত্রপাত।

কিন্তু এই প্রসঙ্গ নতুন নয়। এক সময় এক আন্তর্জাতিক অনুষ্ঠানে প্রশ্ন করা হয়েছিল প্রাক্তন বিশ্বসুন্দরীকে। সংসারে মন দিতে গিয়ে কি অভিনয় থেকে তিনি দূরেই সরে যাবেন? সেই সময় সদ্য বিয়ে হয়েছে ঐশ্বর্যার। সেই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি সন্তানধারণের অপেক্ষা করছেন কারণ তিনি মাতৃত্ব উপভোগ করতে চান। কিন্তু পাশাপাশি ঐশ্বর্যা এও জানিয়েছিলেন, পরিবার বা সংসারের জন্য কখনওই নিজেকে হারিয়ে ফেলতে চান না তিনি।

বিয়ের পরেও বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন ঐশ্বর্যা। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে রণবীর কপূরের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ দৃশ্য নিয়েও আলোচনা হয় বিস্তর। তবে সেই ছবির প্রশংসা করেছিলেন অভিষেক নিজেই। তার সঙ্গে অভিষেক এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, মা হিসেবেও ঐশ্বর্যা খুবই ভাল। অভিনেত্রীর সঙ্গে পর্দায় ফের জুটি বাঁধতে ইচ্ছুক বলেও জানান তিনি।

‘গুরু’ ছবিতে অভিনয় করার সময় অভিষেক ও ঐশ্বর্যার প্রেম শুরু। ২০০৭ সালে বিয়ে করেন তাঁরা। বর্তমানে তাঁরা এক কন্যা সন্তানের মা-বাবা। আরাধ্যার জন্মের পর অভিনয় জগৎ থেকে ঐশ্বর্যা নিজেকে কিছুটা সরিয়ে নিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aishwarya Rai Bachchan Abhishek Bachchan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE