Advertisement
১৮ অক্টোবর ২০২৪
R Madhavan buys new flat

নতুন বাড়ি কিনলেন মাধবন! বিলাসবহুল আবাসনে অভিনেতার নতুন বাসস্থানটির দাম জানেন?

২২ জুলাই এই ফ্ল্যাট কেনার জন্য নিয়মমাফিক সমস্ত কাজ সেরেছেন মাধবন। ৩০ হাজার টাকা দিয়ে রেজিস্ট্রেশন করেছেন তিনি।

Actor R Madhavan buys a new property in Bandra

আর মাধবন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৪ ১২:৫৩
Share: Save:

বাড়ি কেনাই সঠিক বিনিয়োগ পদ্ধতি। এমনই মনে করছেন বলিউডের অভিনেতারা। এ বার সেই তালিকায় নাম লেখালেন অভিনেতা আর মাধবন। মুম্বইয়ের বান্দ্রায় নতুন বাসস্থান কিনলেন তিনি। জানা যাচ্ছে, বান্দ্রায় কুরলা কমপ্লেক্সে একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন তিনি। এই ফ্ল্যাটের জন্য ১৭.৫ কোটি টাকা খরচ করেছেন অভিনেতা।

বহুতল সংক্রান্ত একটি ওয়েবসাইট থেকে জানা গিয়েছে, মাধবনের এই নতুন ফ্ল্যাট আয়তনে ৪১৮২ বর্গফুটের। কমপ্লেক্সের একেবারে কেন্দ্রস্থলে রয়েছে এই ফ্ল্যাট। ওই আবাসলে সুইমিং পুল, পার্কিং এলাকা, কমিউনিটি হল-সহ নানা সুবিধা রয়েছে। বিলাসবহুল জীবনযাপনের দিক থেকে এই আবাসন বান্দ্রা এলাকায় সুপরিচিত। ২২ জুলাই এই ফ্ল্যাট কেনার জন্য নিয়মমাফিক সমস্ত কাজ সেরেছেন মাধবন। ৩০ হাজার টাকা দিয়ে রেজিস্ট্রেশন করেছেন তিনি। এ ছাড়া ১ কোটি ৫ লক্ষ টাকা স্ট্যাম্প ডিউটিও দিয়েছেন।

তবে শুধু মাধবন নন, গত কয়েক দিনে বাড়ি কিনে বিনিয়োগ করেছেন অনেকেই। অভিনেত্রী কৃতি শ্যানন মহারাষ্ট্রের আলিবাগে ২০০০ বর্গ ফুটের একটি বাড়ি কিনেছেন। মান্ডোয়া সমুদ্রতট থেকে ২০ মিনিট দূরে কৃতির নতুন বাসস্থান। দক্ষিণ মুম্বইয়ের সমুদ্রতট থেকে এই বাড়ির দূরত্ব এক ঘণ্টার। জানা গিয়েছে, ২ কোটি টাকা দিয়ে এই নতুন বাসস্থান কিনেছেন অভিনেত্রী।

কৃতি ছাড়াও নতুন বাড়ি কিনেছেন অমিতাভ বচ্চন। দশ হাজার বর্গ ফুটের একটি বাড়ি কিনেছেন তিনি। আমির খানের সম্পত্তিতেও একটি নতুন বাড়ির সংযোজন হয়েছে।

অন্য বিষয়গুলি:

R Madhavan Real Estate
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE