Advertisement
০৯ অক্টোবর ২০২৪
Diwali 2024

‘ভুল ভুলাইয়া ৩’-এ কাঞ্চন মল্লিক, এ বারের দীপাবলিতে জোড়া উপহার দিচ্ছেন অভিনেতা!

বলিউডে কাঞ্চন মল্লিক। কার্তিক আরিয়ানের ছবিতে তিনি বড় চমক! কার সঙ্গে দেখা যাবে তাঁকে?

Image Of Kanchan Mullick

দীপাবলিতে কাঞ্চনের জোড়া উপহার। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৪ ১৬:০৪
Share: Save:

কার্তিক আরিয়ানের ‘ভুল ভুলাইয়া ৩’ ছবিতে একাধিক বঙ্গযোগ! ছবির একটা বড় অংশের শুটিং হয়েছে হাওড়া ব্রিজ, পার্ক স্ট্রিট-সহ শহরের নানা জায়গায়। পর্দায় কার্তিকের প্রেমিকা হিসাবে দেখা যাবে কলকাতার মেয়ে প্রান্তিকা দাসকে। রয়েছেন রাজেশ শর্মাও। পঞ্চমীতে জানা গিয়েছে, এখানেই শেষ নয়। ছবিতে অভিনয় করেছেন কাঞ্চন মল্লিক। এই ছবি দিয়ে ফের হিন্দি ছবিতে তিনি। খবর ছড়িয়েছে সমাজমাধ্যমে ভাগ করে নেওয়া তাঁর একটি বার্তা থেকে। সবিস্তার জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল তাঁর সঙ্গে। অভিনেতা যদিও বিষয়টি নিয়ে কথা বলতে নারাজ।

এ দিকে কানাঘুষো, কাঞ্চন অনীজ বাজ়মির এই ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে তিনি এবং কার্তিক ছাড়াও রয়েছেন তৃপ্তি ডিমরি, বিজয় রাজ, রাজেশ শর্মা, রাজপাল যাদব, সঞ্জয় মিশ্র। ছবির দুই মুখ্য আকর্ষণ মাধুরী দীক্ষিত এবং বিদ্যা বালন। এই ছবি নিয়ে কার্তিক পর পর দু’বার ‘ভুলভুলাইয়া’ ফ্র্যাঞ্চাইজ়িতে অভিনয় করলেন। দীপাবলিতে মুক্তি পাবে ভূষণ কুমারের এই ছবি। বুধবার মুক্তি পেয়েছে ছবির প্রচার ঝলক। সেখানে যদিও কাঞ্চনকে দেখা যায়নি। খবর, দর্শককে চমকে দেওয়ার জন্যই নাকি বড় পর্দার জন্য তাঁকে তুলে রেখেছেন প্রযোজক।

ইতিমধ্যেই টিম ‘ভুলভুলাইয়া ৩’ দীপাবলির উপহারের বাক্স পাঠিয়েছে কাঞ্চনকে। একটি বার্তায় পুরো টিমকে ধন্যবাদ জানিয়ে অভিনেতা লিখেছেন, ৩৩ বছর ধরে অভিনয়ের পরেও অন্য ভাষায় কাজ করতে গেলে এখনও প্রথম দিনের মতোই তাঁর বুক দুরুদুরু! তার পরেও তিনি কৃতজ্ঞ, যথাযথ সম্মান দিয়ে তাঁর সঙ্গে কাজ করেছে গোটা দল।

আরও নানা কারণে এ বারের দীপাবলির বিশেষ গুরুত্ব রয়েছে অভিনেতার কাছে। বিয়ের পর উদ্‌যাপনের প্রথম বছর তাঁর। পাশাপাশি, এই দীপাবলিতে মুক্তি পাবে পরমব্রত চট্টোপাধ্যায়ের ‘পর্ণশবরীর শাপ’-এর দ্বিতীয় সিজ়ন। সেখানেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে। সব মিলিয়ে আলোর উৎসবে অনুরাগীদের তিনি জোড়া উপহার দিতে চলেছেন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE