Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Dhoom 4 update

১১ বছর পর সিরিজ়ের চতুর্থ পর্বের প্রস্তুতি, ‘ধুম ৪’-এ খল চরিত্রে চমক দক্ষিণী অভিনেতা সূর্য

‘ধুম’ সিরিজ়ের ছবিতে খল চরিত্রদের কেন্দ্র করে দর্শকের বাড়তি কৌতূহল থাকেই। সিরিজ়ের চতুর্থ ছবিটির জন্য নির্মাতাদের তরফে দক্ষিণী অভিনেতা সূর্যের কাছে প্রস্তাব গিয়েছে।

image of Tamil actor Suriya

দক্ষিণী অভিনেতা সূর্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:৩৪
Share: Save:

চর্চিত ফ্র্যাঞ্চাইজ়ি ‘ধুম’-এর চতুর্থ পর্বের প্রস্তুতি তুঙ্গে। গত কয়েক মাস ধরেই এই ছবি নিয়ে বলিউডের অন্দরে গুঞ্জন শোনা যাচ্ছে। প্রযোজনা সংস্থার যশরাজ ফিল্মসও এই ছবির সিক্যুয়েলের কাজ শুরু করেছে বলে খবর। ‘ধুম’ সিরিজ়ের ছবিতে খল চরিত্রদের কেন্দ্র করে দর্শকের বাড়তি কৌতূহল থাকে। সূত্রের দাবি, সিরিজ়ের চতুর্থ পর্বের জন্য নির্মাতারা দক্ষিণী অভিনেতা সূর্যকে নির্বাচন করেছেন।

সূর্যের কাছে এই চরিত্রের জন্য প্রাথমিক পর্যায়ে প্রস্তাব গিয়েছে। তিনি যদি রাজি হন, তা হলে ‘ধুম ৪’ অভিনেতার কেরিয়ারে দ্বিতীয় হিন্দি ছবি হতে চলেছে। কারণ পরিচালক রাকেশ ওম প্রকাশ মেহরার ‘কর্ণ’ ছবিতে নামভূমিকায় অভিনয় করছেন সূর্য। অবশ্য সম্প্রতি অক্ষয় কুমার অভিনীত ‘সরফিরা’ ছবিতে ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেছিলেন সূর্য।

যশরাজের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজ়ি ‘ধুম’-এর যাত্রা শুরু হয় ২০০৪ সালে। প্রথম ছবিতে খল চরিত্রে অভিনয় করেছিলেন জন আব্রাহাম। পরবর্তী দু’টি ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন যথাক্রমে হৃতিক রোশন এবং আমির খান। এই ফ্র্যাঞ্চাইজ়িতে শুরু থেকেই পুলিশের চরিত্রে অভিনয় করেছেন অভিষেক বচ্চন এবং উদয় চোপড়া। চতুর্থ পর্বে মুখ্য চরিত্রে কে থাকতে পারেন, তা নিয়েও শুরু হয়েছে গুঞ্জন। যদিও প্রযোজনা সংস্থার তরফে কোনও ঘোষণার আগে তা নিশ্চিত করা সম্ভব নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dhoom 4 Suriya Bollywood News South Actors YRF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE