Advertisement
২৫ অক্টোবর ২০২৪
Shoojit-Abhishek

‘বলার তো অনেক কিছুই আছে’, খালি গায়ে ভুঁড়ি বাগিয়ে কোন কথা ফাঁস করতে চলেছেন অভিষেক?

অবশেষে প্রকাশ্যে ছবি। মুখ খুলতে চলেছেন অভিষেক বচ্চন! যদিও তিনি কথার থেকে ছবিতে লুকিয়ে থাকা বার্তায় বেশি বিশ্বাসী।

Image Of Shoojit Sarkar

কী ফাঁস করতে চলেছেন অভিষেক বচ্চন? ছবি: সুজিত সরকার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৪ ১২:৩০
Share: Save:

কথা বলতে চাইছেন অভিষেক বচ্চন! যিনি সাধারণত বেশির ভাগ সময় চুপ করে থাকেন, থাকতে ভালবাসেন। শুক্রবার সমাজমাধ্যমে সেই তিনিই ঘোষণা করলেন, “বলার জন্য তো অনেক কিছুই আছে! কিন্তু...”। ছোট বচ্চনের এই এক পোস্টেই তামাম বলিউড সকাল সকাল নাড়া খেয়েছে। অবশেষে বিবাহবিচ্ছেদের টানাপড়েন নিয়ে মুখ খুলতে চলেছেন নাকি?

যাঁরা এই ভাবনা নিয়ে তাঁর কথা শোনার জন্য উন্মুখ, তাঁদের সে গুড়ে বালি। অভিষেক প্রকাশ্যে এনেছেন তাঁর পরের ছবির প্রথম লুক। তিনি পরিচালক সুজিত সরকারের ‘আই ওয়ান্ট টু টক’-এ মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। ‘গুরু’র পর আবারও ছবির খাতিরে ওজন বাড়িয়েছেন তিনি। থ্রি কোয়ার্টার প্যান্ট পেরিয়ে উপচে পড়ছে ভুঁড়ি, লুকোনোর কোনও চেষ্টাই নেই! গা ঢেকেছেন হাউজ়কোটে। চোখে চশমা। বাঁ হাত জখম, তাই প্লাস্টার করা। শরীরেও সেলাইয়ের দাগ। এ ভাবেই তিনি যেন বিশেষ কারও দিকে তাকিয়ে কিছু বলতে চাইছেন। যদিও তাঁর বিশ্বাস, “মুখের কথার চেয়ে একটা ছবিই হাজার কথা বলে।” খবর, সুজিত তাঁর ছবিতে অভিষেককে এক কন্যার ‘একা বাবা’ রূপে দেখাতে চলেছেন। ছবিটি মুক্তি পাবে ২২ নভেম্বর।

বছরখানেক ধরেই এই ছবি দিয়ে চর্চা চলছে হিন্দি বিনোদন দুনিয়ায়। সুজিত কথায় কথায় জানিয়েছিলেন, বচ্চন পরিবারের তিনি ‘ঘরের লোক’। অভিষেককে খুব ছোট থেকে চেনেন। অমিতাভ বচ্চনের সঙ্গে একাধিক ছবি বানিয়েছেন। এ বার ছেলের সঙ্গে। বাবা-ছেলের মধ্যে খুব মিল? পরিচালকের মতে, অভিনয়ে একই রকম নিবেদিতপ্রাণ তাঁরা। অভিনেতা হিসাবেও বাবার থেকে কোনও অংশে কমতি নন ছেলে। ‘ওয়ন্ট টু টক’-এর কাহিনি, সংলাপ লিখেছেন রীতেশ শাহ। প্রযোজনায় বনি লাহিড়ী, শীল কুমার।

অন্য বিষয়গুলি:

I Want to Talk Abhishek Bachchan Shoojit Sircar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE