Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Abhishek Bachchan

বিচ্ছেদ জল্পনার মধ্যেই সুখবর! আকাশছোঁয়া দামে দশটি ফ্ল্যাট কিনলেন অভিষেক

এক বহুতলে মোট দশটি ফ্ল্যাট মিলিয়ে তৈরি অভিষেকের নতুন ঠিকানা। কয়েকটি ফ্ল্যাট তিন কামরার। কয়েকটি চার কামরার।

Abhishek Bachchan has bought 10 apartments at Mulund in Mumba

ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ২০:০৪
Share: Save:

বলিপাড়ায় জল্পনা, ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সম্পর্কে চিড় ধরেছে। তাঁদের সম্পর্কে নাকি দূরত্ব তৈরি হয়েছে তৃতীয় ব্যক্তির কারণে। তবে এখনও এই নিয়ে মন্তব্য করেননি ঐশ্বর্যা বা অভিষেক কেউই। এই বিচ্ছেদ জল্পনার মধ্যেই বচ্চন পরিবারে সুখবর। মুম্বইয়ের মুলুন্ড এলাকায় নতুন বাসস্থান কিনলেন অভিষেক। বাবা অমিতাভ বচ্চনের সঙ্গে জোট বেঁধে এই নতুন সম্পত্তি কিনেছেন তিনি।

এক বহুতলে মোট দশটি ফ্ল্যাট মিলিয়ে তৈরি অভিষেকের নতুন ঠিকানা। কয়েকটি ফ্ল্যাট তিন কামরার। কয়েকটি চার কামরার। সব মিলিয়ে মোট ১০,২১৬ বর্গফুটের বাড়ি। এই দশটি ফ্ল্যাটের মধ্যে আটটি ফ্ল্যাট আয়তনে ১০৪৯ বর্গফুট করে। বাকি দুটির মাপ ৯১২ বর্গফুট। এছাড়াও এই বহুতলে রয়েছে উন্নত মানের নানা ধরনের সুবিধা। মোট ২৪.৯৫ কোটি টাকা খরচ করে এই বাসস্থান কিনেছেন বাবা ও ছেলে।

দশটি ফ্ল্যাটের মধ্যে অভিষেক ছ'টি ফ্ল্যাট কিনেছেন ১৪.৭৭ কোটি টাকা দিয়ে। বাকি চারটি কিনেছেন অমিতাভ বচ্চন। মুম্বইয়ে এই মুলুন্ড খুবই বিলাসবহু এলাকা। বহুতল নির্মাণের বাজারে এই এলাকার চাহিদাও থাকে তুঙ্গে।

উল্লেখ্য, এই বছর আরও বেশ কয়েকটি বাসস্থান কিনেছেন অমিতাভ ও অভিষেক। গত কয়েক দিনে বহুতল কিনে বিনিয়োগ করেছেন একাধিক তারকা। অভিষেকও কয়েক মাস আগেই জলসার পাশেই আরও একটি ফ্ল্যাট কিনেছেন। চলতি বছরে বাড়ি কেনার পিছনে মোট ১০০ কোটি টাকা খরচ করেছেন বাবা ও ছেলে।

অন্য বিষয়গুলি:

Abhishek Bachchan Aishwarya Rai Bachchan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE