Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Abhishek Bachchan-Aishwarya Rai Bachchan

অভিষেক-ঐশ্বর্যার দীর্ঘ দাম্পত্যের কথা শুনে আঁতকে ওঠেন! বিয়ে নিয়ে কী বলেন নিমরত?

২০০৭ সালে গাঁটছড়া বেঁধেছিলেন অভিষেক ও ঐশ্বর্যা। ২০২২ সালে ‘দসভি’ ছবি মুক্তি পায়। সেই সময় অভিষেক ও ঐশ্বর্যার বিয়ের বয়স ১৫ বছর।

Nimrat Kaur was shocked to know that Abhishek an Aishwarya Bachchan had spent 15 years together

(বাঁ দিকে) অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চন, নিমরত কৌর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ১৫:২৮
Share: Save:

গত কয়েক মাস ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের বিচ্ছেদ জল্পনা চলছে। অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে আলাদা ভাবে প্রবেশ করায় এই জল্পনা বাড়ে। আর এ বার শোনা যাচ্ছে, তারকা দম্পতির দূরত্বের পিছনে রয়েছেন অভিনেত্রী নিমরত কৌর। ‘দসভি’ ছবির শুটিং-এর সময়ই নাকি নিমরতের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় অভিষেকের।

‘দসভি’ ছবির প্রচারের সময়ে একসঙ্গে বেশ কয়েকটি সাক্ষাৎকারে উপস্থিত ছিলেন অভিষেক ও নিমরত। একটি সাক্ষাৎকারে নিমরতের সামনেই স্ত্রী ঐশ্বর্যার ভূয়সী প্রশংসা করেছিলেন অভিনেতা। স্ত্রীর নাম শুনেই তাঁর মুখের আলো ফুটে উঠেছিল।

২০০৭ সালে গাঁটছড়া বেঁধেছিলেন অভিষেক ও ঐশ্বর্যা। ২০২২ সালে ‘দসভি’ ছবি মুক্তি পায়। সেই সময় অভিষেক ও ঐশ্বর্যার বিয়ের বয়স ১৫ বছর। এ কথা শুনে খানিক অবাক হয়েছিলেন নিমরত। অভিষেকের ১৫ বছরের সুখী দাম্পত্যের জন্য প্রশংসা করেছিলেন সাক্ষাৎকারের সঞ্চালকও। এ কথা শুনে অবাক হয়ে নিমরত বলেছিলেন, “১৫ বছর!” অভিষেক মন্তব্য করেন, “হ্যাঁ দীর্ঘ ১৫ বছর। ২০০৭ থেকে ২০২২।” অবাক ভঙ্গিতেই নিমরত উত্তর দেন, “অসাধারণ”।

সাক্ষাৎকারে সঞ্চালক জানিয়েছিলেন, তাঁর বিয়ের মেয়াদও দীর্ঘ। সে কথা শুনে নিমরত অবাক হয়ে প্রশ্ন করেছিলেন, “এত দিন বিয়ে টেকে নাকি!” এই সাক্ষাৎকারটির ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল। অভিষেক এ-ও বলেছিলেন, “আমাদের মেনে নেওয়ার সময় এসেছে, মহিলারা আসলে পুরুষদের থেকে অনেক এগিয়ে। ওঁরা বিভিন্ন দৃষ্টিভঙ্গি থেকে বিষয়গুলো দেখতে পারেন আর আমার স্ত্রী এই ক্ষেত্রে অসাধারণ। সব দিক থেকে আমার পাশে থেকেছে।” নিমরতের সামনে বসেই এই কথাগুলি বলেছিলেন অভিষেক। কিন্তু এই একই সময়ে নাকি সহ-অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় জুনিয়র বচ্চনের। তার প্রভাব গিয়ে পড়ে সংসারে। শোনা যাচ্ছে, আলাদা থাকছেন ঐশ্বর্যা ও অভিষেক। তাঁরা বিবাহবিচ্ছেদের পথেও হাঁটছেন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE